Advertisement

Shukra-Budh Yuti 2024: একবছর পর বুধ-শুক্রের সংযোগ লক্ষ্মীর কৃপায় অর্থাগম, ৩ রাশির টাকা নিয়ে বিলাপের দিন শেষ

কয়েকদিনের মধ্যেই গ্রহের রাজপুত্র বুধ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র ইতিমধ্যে মেষ রাশিতে প্রতিষ্ঠিত। এই পরিস্থিতিতে, বুধ গোচরের সঙ্গে সঙ্গে শুক্র এবং বুধের সংমিশ্রণ তৈরি হবে, যা লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। লক্ষ্মী নারায়ণ যোগ এবং শুক্র-বুধের মিলন ১৮ মে পর্যন্ত চলবে। কিছু রাশিচক্রের জন্য এই সংযোগটি খুব উপকারী বলে মনে করা হয়। জানুন মেষ রাশিতে বুধ ও শুক্রের সংযোগে লক্ষ্মী নারায়ণ যোগ দ্বারা কোন রাশিকে ধনী করা যায়।

বুধ-শুক্র গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2024,
  • अपडेटेड 6:19 PM IST

Shukra-Budh Gochar Yuti 2024: কয়েকদিনের মধ্যেই গ্রহের রাজপুত্র বুধ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র ইতিমধ্যে মেষ রাশিতে প্রতিষ্ঠিত। এই পরিস্থিতিতে, বুধ গোচরের সঙ্গে সঙ্গে শুক্র এবং বুধের সংমিশ্রণ তৈরি হবে, যা লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। লক্ষ্মী নারায়ণ যোগ এবং শুক্র-বুধের মিলন ১৮ মে পর্যন্ত চলবে। কিছু রাশিচক্রের জন্য এই সংযোগটি খুব উপকারী বলে মনে করা হয়। জানুন মেষ রাশিতে বুধ ও শুক্রের সংযোগে লক্ষ্মী নারায়ণ যোগ দ্বারা কোন রাশিকে ধনী করা যায়।

বৃষ রাশি
বুধ এবং শুক্রের সংমিশ্রণে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ বৃষ রাশির মানুষের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে বিনিয়োগ করার জন্য ভাল চুক্তি পেতে পারেন, যা লাভজনকও প্রমাণিত হবে। বেড়াতেও যেতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনে রোমান্স থাকবে। পুজোর প্রতি খুব আগ্রহী হবেন।

মিথুন রাশি
বুধ ও শুক্রের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। পরিশ্রমের ফল পাবেন। বাড়ির পরিবেশ সুখ ও শান্তির সঙ্গে মনোরম থাকবে। প্রেমিকার সঙ্গে ডেটেও যেতে পারেন। আয় বৃদ্ধির জন্য নতুন উত্স খুঁজে পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

সিংহ রাশি
বুধ এবং শুক্রের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে রোমান্স ও আকর্ষণ থাকবেই। ছোট ট্রিপে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন কাজ পেতে পারেন। পেশাগত এবং আর্থিকভাবে স্থিতিশীল হতে চলেছেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement