Advertisement

Shukra Gochar 2024: শুক্র গোচরে ৫ রাশির আরাম-বিলাস, আগামী একমাস আসবে কাঁড়ি কাঁড়ি টাকা

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র ১৯ মে ট্রানজিট করছে। বর্তমানে, সম্পদ, বিলাসিতা এবং প্রেমের গ্রহ শুক্র মেষ রাশিতে রয়েছে। ১৯ মে সকাল ৮টা ৫১ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। ১২ জুন সন্ধে ৬টা ৩৭ মিনিট পর্যন্ত শুক্র এই রাশিতে থাকবে। এর পরে এটি মিথুন রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। যতক্ষণ শুক্র তার নিজস্ব রাশি বৃষ রাশিতে থাকবে ততক্ষণ এটি ৫টি রাশির ওপর আশীর্বাদ বর্ষণ করবে।

শুক্র গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 May 2024,
  • अपडेटेड 2:22 PM IST

Shukra Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র ১৯ মে ট্রানজিট করছে। বর্তমানে, সম্পদ, বিলাসিতা এবং প্রেমের গ্রহ শুক্র মেষ রাশিতে রয়েছে। ১৯ মে সকাল ৮টা ৫১ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। ১২ জুন সন্ধে ৬টা ৩৭ মিনিট পর্যন্ত শুক্র এই রাশিতে থাকবে। এর পরে এটি মিথুন রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। যতক্ষণ শুক্র তার নিজস্ব রাশি বৃষ রাশিতে থাকবে ততক্ষণ এটি ৫টি রাশির ওপর আশীর্বাদ বর্ষণ করবে। শুক্রের কৃপায় এই ব্যক্তিরা প্রচুর অর্থ, উন্নতি এবং ভালবাসা পেতে পারেন।

শুক্র গ্রহের গোচরে এই রাশিগুলির উপর শুভ প্রভাব পড়বে

মেষ রাশি
কর্মজীবনে বড় সুবিধা হতে পারে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থাও মজবুত হবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। দাম্পত্য জীবনে প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে। সেই সঙ্গে প্রেমিক যুগলের বিয়েও ঠিক করা যায়।

বৃষ রাশি
শুক্র বৃষ রাশিতে থাকবে এবং শুধুমাত্র এই রাশির জাতক জাতিকাদের সর্বোচ্চ সুবিধা দেবে। বড় আর্থিক সুবিধা পেতে পারেন। বেতন বাড়বে। আর্থিক সংকট মিটলে মন খুশি হবে। একাধিক উত্স থেকে অর্থ পাবেন। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ে ঠিক করা যায়। কাজে সাফল্য পাবেন।

কর্কট রাশি
শুক্রের গোচর আশীর্বাদের মতো। কর্মজীবনে বড় সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। পদোন্নতি পেতে পারেন। সম্পদ বৃদ্ধি পাবে এবং জীবনযাত্রার মানও উন্নত হবে।

সিংহ রাশি
নতুন চাকরির সন্ধান শেষ হবে। আপনার পছন্দের কাজ পেয়ে আপনি খুশি হবেন। দীর্ঘদিন ধরে চলমান কোনো সমস্যা সমাধান হবে। অর্থনৈতিক সুবিধাও বাড়বে। এটা বলা যেতে পারে যে ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং আপনি একের পর এক সাফল্য পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি 
এই সময়টি ধনী করতে পারে। জীবনে সম্পদ, যশ, বিলাসিতা, সুখ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। একাধিক উৎস থেকে অর্থ পাওয়া যেতে পারে। কোনও ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়ী শ্রেণীও মুনাফা অর্জনের এবং তাদের বিক্রয় বৃদ্ধির সুযোগ পাবে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement