Advertisement

Surya-Shukra Yuti 2024: সূর্য-শুক্রের মিলনে চমক, ৬ রাশিতে ভাগ্য বদলের খেলা শুরু; দেদার অর্থবৃদ্ধি

চৈত্র কৃষ্ণপক্ষ ষষ্ঠী তিথি, রবিবার ৩১ মার্চ, ২০২৪, সকাল ৭টা ১০ মিনিটে। শুক্র তার বন্ধু গ্রহ শনির দ্বিতীয় রাশি কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। দেবগুরু বৃহস্পতির দ্বিতীয় রাশি। মীন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে শুক্র তার সর্বোচ্চ অবস্থানে পৌঁছে যাবে। শুক্রকে শিল্প, সৌন্দর্য, সাহিত্য, প্রেম, আকর্ষণ, সৌভাগ্য, সুখের গ্রহ বলে মনে করা হয়। শুক্র ২৪ এপ্রিল, ২০২৪ বুধবার পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবে এবং তার প্রভাব প্রতিষ্ঠা করবে।

rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Mar 2024,
  • अपडेटेड 7:56 AM IST

চৈত্র কৃষ্ণপক্ষ ষষ্ঠী তিথি, রবিবার ৩১ মার্চ, ২০২৪, সকাল ৭টা ১০ মিনিটে। শুক্র তার বন্ধু গ্রহ শনির দ্বিতীয় রাশি কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। দেবগুরু বৃহস্পতির দ্বিতীয় রাশি। মীন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে শুক্র তার সর্বোচ্চ অবস্থানে পৌঁছে যাবে। শুক্রকে শিল্প, সৌন্দর্য, সাহিত্য, প্রেম, আকর্ষণ, সৌভাগ্য, সুখের গ্রহ বলে মনে করা হয়। শুক্র ২৪ এপ্রিল, ২০২৪ বুধবার পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবে এবং তার প্রভাব প্রতিষ্ঠা করবে। এই ক্ষণস্থায়ী পরিবর্তনের সঙ্গে শুক্র ১৩ এপ্রিল পর্যন্ত সূর্যের সঙ্গে একই রাশিতে থাকবে। পুরো ট্রানজিটের সময় রাহুর সঙ্গে একত্রিত হবে। এমন পরিস্থিতিতে অবশ্যই শুক্রের প্রভাব হ্রাস পাবে। শুক্রের পরিবর্তন অনেক রাশির ব্যক্তিদের ওপর নিম্নলিখিত ব্যাপক প্রভাব ফেলতে পারে।

মেষ রাশি
বিলাসিতায় ব্যয়ের পরিস্থিতি হতে পারে। পারিবারিক কাজে ইতিবাচক বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকতে পারে। দূর যাত্রায় ব্যয় বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে পরিস্থিতি এবং সম্পর্কের ইতিবাচক পরিবর্তন। প্রেমের সম্পর্কের ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা। খুব কাছের ব্যক্তির সঙ্গে একটি চাপের পরিস্থিতি সম্ভব।

বৃষ রাশি
মনোবল উঁচু থাকবে। সামাজিক প্রতিপত্তিতে অগ্রগতির সম্ভাবনা থাকতে পারে। আয়ের উৎসে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা থাকবে। বিলাসিতায় খরচের সম্ভাবনা থাকবে। আঘাত বা অপারেশনের সম্ভাবনা থাকতে পারে। বিবাহিত জীবনে সাধারণ পরিবর্তনের সম্ভাবনা। প্রেমের সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে।

মিথুন রাশি
সন্তানদের দিক থেকে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। বুদ্ধিবৃত্তিক যোগ্যতার ভিত্তিতে সামাজিক উন্নতির সম্ভাবনা থাকতে পারে। চাকরি ও ব্যবসায় ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। বিলাসবহুল সম্পদে ব্যয়ের সম্ভাবনা থাকতে পারে। বাড়ি এবং যানবাহনের আরামে ইতিবাচক পরিবর্তন হতে পারে।

কর্কট রাশি
গৃহ ও বাহন সুখ বৃদ্ধির সম্ভাবনা থাকতে পারে। মায়ের স্বাস্থ্যের স্বাভাবিক উন্নতির সম্ভাবনা থাকতে পারে। কাজে ভাগ্য পেতে পারেন। আয়ের সম্পদে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। হঠাৎ আর্থিক লাভের পরিস্থিতিও হতে পারে। গার্হস্থ্য কাজ এবং স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতির পরিস্থিতি হতে পারে।

Advertisement

সিংহ রাশি
চাকরি ও ব্যবসায় উন্নতি ও পরিবর্তনের সম্ভাবনা থাকতে পারে। শৈল্পিক দক্ষতা বৃদ্ধি হতে পারে। সাহসিকতা এবং সামাজিক প্রতিপত্তিতে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। পেট ও পায়ের সমস্যা মানসিক চাপ সৃষ্টি করতে পারে। পারিবারিক কাজে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা থাকতে পারে।

কন্যা রাশি
পারিবারিক কাজে অগ্রগতি হবে। বক্তৃতা ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। বিবাহিত জীবন এবং প্রেমের সম্পর্কে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা থাকবে। দাম্পত্য বিষয়ে অগ্রগতির সম্ভাবনা থাকতে পারে। অংশীদারিত্বের কাজে অগ্রগতির পরিস্থিতি হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement