Advertisement

Rashifal- Horoscope Today Bengali: মিথুনের কার্যে অনীহা, সিংহ রাশির সাহস বাড়বে! জানুন শনিবারের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Jan 2024,
  • अपडेटेड 12:06 AM IST

Horoscope 20th January 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

শিরঃপীড়া। সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। প্রেমের জীবনে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আর্থিক সুবিধা পাবেন। স্ট্রেস এবং উদ্বেগ কষ্ট দিতে পারে, যার প্রভাব স্বাস্থ্যের উপরও দেখা যাবে। পারিবারিক ভ্রমণ হতে পারে। কঠোর পরিশ্রমের কারণে, আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে। উপভোগ করবেন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। বাবা বা ভাইবোনের সঙ্গে কোনও বিষয়ে মত পার্থক্য হতে পারে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কার্যে অনীহা। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। সহযোগিতায় আয় বাড়তে পারে। সরকারি খাতে লাভের প্রবল সম্ভাবনা। নতুন কাজ শুরু করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। খরচ বাড়তে পারে। প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। নতুন কাজ শুরু করতে পারেন।  দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সাহস বাড়বে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। সময়টা অনুকূল নয়। ধারাবাহিকতা বজায় থাকবে। খরচ খুব বেশি বাড়তে দেবেন না। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। বিনিয়োগের ভাল সম্ভাবনা। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সতর্ক থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।  প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। কোনও বিশেষ কাজ শেষ হলে মনে আনন্দ থাকবে। বাজেট মেনে চলুন।  শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে।  

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রতিপত্তি বাড়বে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই যাত্রা উপকারী প্রমাণিত হবে। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। স্থানান্তরের পরিস্থিতি হতে পারে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি অর্থ উপার্জনের একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। প্রেমের সম্পর্ক গভীর হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। প্রভাব বজায় থাকবে। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে। অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। সাধারণ ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। 

 মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। ভাগ্যের সমর্থন পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। পার্থক্যের সম্মুখীন হতে হবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ধৈর্য ধরুন। স্বাস্থ্য ভাল থাকবে। অর্থনৈতিক বিষয়ে মনোযোগ থাকবে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে।  ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। প্রত্যাশিত সাফল্য পাবেন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। যদি বিনিয়োগ করতে চান, তাহলে লাভ পাবেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। লাভ বাড়তে চলেছে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে বিশেষ প্রচেষ্টা করতে হবে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। ব্যক্তিগত প্রভাব বাড়বে। অহংকার এড়িয়ে চলুন। পরিবারে সময় কাটবে। ব্যবসায় লাভের কারণে আয় বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement