Advertisement

Ravi Pushya Yog Rashifal: রবি পুষ্য যোগে অর্থ-সম্পদলাভ, রবিবার থেকে কপাল খুলছে ৩ রাশির

এই দিনে পুজো করলে বিষ্ণু এবং মা লক্ষ্মী উভয়ের আশীর্বাদ পাবেন। পুষ্য নক্ষত্র সোনা-রূপা, নতুন গাড়ি, নতুন বাড়ি, সম্পত্তি ইত্যাদি কেনার জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ১০ সেপ্টেম্বর গঠিত হওয়া রবি পুষ্য নক্ষত্র ৩ রাশির জন্য  আশীর্বাদের মতো হতে চলেছে।

Rashifal। রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Sep 2023,
  • अपडेटेड 6:28 AM IST
  • রবি পুষ্য যোগ ১০ সেপ্টেম্বর সন্ধ্যা ৫টা ৬ মিনিট থেকে শুরু হবে।
  • চলবে ১১ সেপ্টেম্বর সকাল ৬টা ১৫ মিনিট পর্যন্ত।

জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ২৭টি নক্ষত্রের মধ্যে পুষ্য নক্ষত্রকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। রবিবার যখন পুষ্য নক্ষত্র পড়ে তখন তাকে রবি পুষ্য নক্ষত্র বলে। যখন বৃহস্পতিবার পুষ্য নক্ষত্র পড়ে, তখন তাকে গুরু পুষ্য নক্ষত্র বলা হয়। সেপ্টেম্বর মাসে পুষ্য নক্ষত্র পড়ছে। যেহেতু এটি রবিবার, তাই তা হবে রবি পুষ্য নক্ষত্র। ১০ সেপ্টেম্বর রবি পুষ্য নক্ষত্র এবং অজা একাদশী একই দিনে। যে কারণে এ দিনটির গুরুত্ব বেড়েছে বহুগুণ। এই দিনে পুজো করলে বিষ্ণু এবং মা লক্ষ্মী উভয়ের আশীর্বাদ পাবেন। পুষ্য নক্ষত্র সোনা-রূপা, নতুন গাড়ি, নতুন বাড়ি, সম্পত্তি ইত্যাদি কেনার জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ১০ সেপ্টেম্বর গঠিত হওয়া রবি পুষ্য নক্ষত্র ৩ রাশির জন্য  আশীর্বাদের মতো হতে চলেছে।

রবি পুষ্য নক্ষত্র এই ব্যক্তিদের যে সুবিধা দেবে

রবি পুষ্য যোগ ১০ সেপ্টেম্বর সন্ধ্যা ৫টা ৬ মিনিট থেকে শুরু হবে। চলবে ১১ সেপ্টেম্বর সকাল ৬টা ১৫ মিনিট পর্যন্ত। রবি পুষ্য ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য রবি পুষ্য নক্ষত্র খুবই উপকারী হবে। বিষ্ণু ও মা লক্ষ্মীর কৃপায় এই ব্যক্তিরা অর্থ পাবেন। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। তা লাভজনক হবে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। প্রতিটি কাজে সাফল্য দিতে পারে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য রবি পুষ্য নক্ষত্র খুবই উপকারী হতে পারে। এই জাতক-জাতিকারা সম্পদ পাবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হবে এবং দ্রুত সম্পন্ন হবে। বিনিয়োগের জন্য এটি খুব ভালো সময়। যানবাহন, সম্পত্তি কিনতে পারেন। আর্থিকভাবে আপনি লাভবান হবেন। 

Advertisement

তুলা- রবি পুষ্য নক্ষত্র তুলা রাশির জন্যও ভাগ্যবান হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা হঠাৎ যে কোনও জায়গা থেকে অর্থ পেতে পারে। আপনার সমস্ত আর্থিক সমস্যা শেষ হবে। আপনার ঋণ শেষ হবে। বন্ধ থাকা কাজও শুরু হবে। শীঘ্রই শেষ হবে। কর্মজীবনে অগ্রগতি এবং গুরুত্বপূর্ণ সুযোগ পাওয়া যেতে পারে। আপনার সম্মান বাড়বে। ভালো খবর পেতে পারেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement