Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১ মে, ২০২৪: লক্ষ্যে মনোনিবেশ করবেন

বুদ্ধিমানের সাথে কাজ করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব বাড়াবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। খাবারের ওপর জোর দেওয়া হবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 01 May 2024,
  • अपडेटेड 6:14 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- পরিবারে সুখী ফল হবে। সৃজনশীল কাজের প্রচার করবে। আপনি আপনার প্রিয়জনের সমর্থন এবং বিশ্বাস পাবেন। পারিবারিক প্রচেষ্টায় ভালো হবে। আর্থিক ব্যবস্থাপনার উন্নতি হবে। সামঞ্জস্যের শতাংশ বেশি হবে। আনন্দ ও আনন্দ বৃদ্ধি পাবে। কথাবার্তা ও আচরণে সকলের মন জয় করবে। আকর্ষণীয় অফার পাবেন। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে। অতিথিকে স্বাগত জানাবেন। ভ্রাতৃত্বের প্রচার হবে। পৈতৃক কাজ এগিয়ে নিয়ে যাবে। ভালো হোস্ট থাকবে। সংগ্রহ সংরক্ষণে এগিয়ে থাকবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে।


অর্থ লাভ- কর্মজীবনে প্রভাবশালী থাকবেন। কাজের পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে ভাল হবে। পেশাগত আলোচনায় অংশ নেবেন। ঐতিহ্যবাহী ব্যবসা জমবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। পারিবারিক দায়িত্বে মনোযোগী হবেন। শুভ প্রস্তাব বাড়বে। জয়ের ওপর জোর থাকবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি রাখবে। ব্যাংকিংয়ে আগ্রহ বাড়বে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। বড় ভাববে। সম্পদ বৃদ্ধি পাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান করা হবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেম-ভালোবাসা ও আনন্দ-আনন্দ বৃদ্ধি পাবে। উৎসব অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সবাইকে সম্মান করবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। আত্মীয়দের চমকে দেবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। রক্তের সম্পর্ক মজবুত হবে। মনের বিষয়গুলো মিটে যাবে। যোগ্য ব্যক্তিরা অফার পাবেন। মিষ্টতা বাড়বে।

স্বার্থপর মনোবল- বুদ্ধিমানের সাথে কাজ করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে। ব্যক্তিত্ব বাড়াবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে। খাবারের ওপর জোর দেওয়া হবে। মনোবল তার সেরা হবে.
ভাগ্যবান সংখ্যাঃ ১ ও ৩

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। সবুজ ফল ও জিনিস দান করুন। গ্রুমিং বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement