Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১০ মে, ২০২৪: গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে

ভাগ করা প্রচেষ্টা বৃদ্ধি করবে। চাকরিজীবী ও পেশাজীবীরা আশানুরূপ ফল পাবেন। চাকরি ও ব্যবসায় তৎপরতা থাকবে। পরিশ্রমী থাকবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 6:10 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে কর্মক্ষেত্রে আপনার স্থান বজায় রাখবেন। পেশাজীবীরা মিশ্র ফল পাবেন। নীতি বিধির বাস্তবায়ন বাড়বে। ব্যবসায় বৃদ্ধি হবে। যৌক্তিকভাবে কাজ করবে। ম্যানেজমেন্টে ফোকাস করবে। বাণিজ্যিক সম্পর্ককে গুরুত্ব দেবে। দায়িত্ব পালনে সতর্ক থাকবে। বিভ্রম দ্বারা বিভ্রান্ত হবেন না। লোভের প্রলোভন এড়িয়ে চলুন। লেনদেনে মনোযোগ বজায় রাখুন। ধার করবেন না। চাকরিজীবীরা ভালো করবেন। শৃঙ্খলা বাড়ান। নম্রতা বজায় রাখুন। আলোচনায় বিচক্ষণতা ব্যবহার করুন। বিরোধীদের উপর নিয়ন্ত্রণ বাড়বে। আর্থিক দিক স্বাভাবিক থাকবে।

আর্থিক লাভ - ভাগ করা প্রচেষ্টা বৃদ্ধি করবে। চাকরিজীবী ও পেশাজীবীরা আশানুরূপ ফল পাবেন। চাকরি ও ব্যবসায় তৎপরতা থাকবে। পরিশ্রমী থাকবে। চাকরি ক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে ধৈর্যশীল থাকবেন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। বিভিন্ন বিষয়ে স্বস্তি আসবে। যোগাযোগ ও সমন্বয় বজায় রাখবে। ধূর্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখবে। খরচ নিয়ন্ত্রণ করুন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। সমতা ও সম্প্রীতির সাথে কাজ করুন। তাড়াহুড়া এবং উদ্যোগ এড়িয়ে চলুন।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে পরিষ্কার হোন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। প্রাক্তন বন্ধুদের সাথে দেখা হবে। সম্পর্ক প্রভাবশালী হবে। প্রেমে বিশ্বাস বাড়বে। সভা-সমাবেশে সতর্ক থাকবেন। প্রেমের সম্পর্ক মধুর হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরুন। সতর্ক এবং বিনয়ী হন। আভিজাত্য বৃদ্ধি।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্বের উন্নতিতে মনোযোগ দিন। লক্ষ্য নিয়ে কাজ করুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। খাবার স্বাভাবিক হবে। বিশ্বাস ও শৃঙ্খলা বজায় রাখবে। মৌসুমী সতর্কতা অবলম্বন করবে।
ভাগ্যবান সংখ্যা: 1 3 6

শুভ রং: গাঢ় লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। মেকআপ আইটেম অফার. নিয়ম অনুসরণের উপর জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement