Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১২ জুন , ২০২৪: সাহস বজায় রাখুন

কাজ-ব্যবসা ঠিক হয়ে যাবে। দ্বিধা ত্যাগ করুন। উৎপাদনশীল কাজের প্রতি ঝোঁক বাড়বে। ভাগ করা কাজে এগিয়ে থাকবেন। এটি একটি চিত্তাকর্ষক সময়. সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 12 Jun 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- টিমওয়ার্কের প্রতি মনোযোগ বজায় রাখবে। সাম্য ও সম্প্রীতি বজায় রাখবে। নেতৃত্বের কাজে এগিয়ে থাকবেন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়াবে। কাজ ও ব্যবসা ফলপ্রসূ হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। সম্মান বাড়বে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। বিভিন্ন প্রচেষ্টার সাথে তাল মিলিয়ে চলবে। জমি তৈরির কাজ শেষ হবে। পেশাদারিত্বের ওপর জোর দেবে। অংশীদাররা সাফল্য অর্জন করতে পারে। অংশীদারিত্ব বাড়বে। পরিকল্পনা মুলতুবি রাখা এড়িয়ে চলুন. শিল্প-বাণিজ্যে সুযোগ আসবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন।


আর্থিক লাভ: বিশ্বাসযোগ্যতা, সম্মান ও ক্ষমতা বৃদ্ধি পাবে। লক্ষ্য ত্বরান্বিত করবে। চাকরি ও ব্যবসা ভালো হবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। পেশাগত কাজে ভালো পারফর্ম করবে। কাজ-ব্যবসা ঠিক হয়ে যাবে। দ্বিধা ত্যাগ করুন। উৎপাদনশীল কাজের প্রতি ঝোঁক বাড়বে। ভাগ করা কাজে এগিয়ে থাকবেন। এটি একটি চিত্তাকর্ষক সময়. সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে। টেকসইতার উপর জোর রাখবে। লাভ ভালো থাকবে। আপনি উপযুক্ত অফার পাবেন।


প্রেমের বন্ধুত্বের সম্পর্ক মজবুত করবে। ভালোবেসে সবাইকে খুশি করবে। চমকে দেবে। আলোচনায় অংশ নেবেন। প্রতিশ্রুতি রক্ষা করবে। পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি করবে। দাম্পত্য জীবন সুখের হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। মন খুশি থাকবে। ব্যক্তিগত বিষয়গুলো গতি পাবে। পরিবারকে সময় দেবেন।


স্বাস্থ্য মনোবল- যোগাযোগের সুবিধা নেবে। স্বাস্থ্য ভালো থাকবে। সততা বজায় রাখুন। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। রুটিন ও সাহস বজায় রাখবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 7

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী দুর্গার আরাধনা বাড়ান। আলংকারিক জিনিসপত্র দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement