Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৪ মে, ২০২৪: পারস্পরিক স্নেহ বাড়বে

পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষার প্রতি মনোযোগ দিন। বন্ধুদের সহযোগিতা থাকবে। পারস্পরিক স্নেহ বাড়বে। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। সংযত হও।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 May 2024,
  • अपडेटेड 6:10 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না। সময় এবং পরিস্থিতি অনুযায়ী এগিয়ে যান। আর্থিক বিষয়ে ধৈর্য ধরুন। আপনি পরিবারের সদস্য এবং সমবয়সীদের কাছ থেকে সমর্থন পাবেন। বড়দের সাহচর্য পাবেন। আত্মীয়দের সাহায্য আপনাকে অনুপ্রাণিত রাখবে। পেশাগত ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। প্রস্তুতি নিয়ে এগোবে। গবেষণা কার্যক্রমে আগ্রহ বাড়বে। আভিজাত্যবোধ থাকবে। পরিবারের কাছাকাছি থাকবে। আকস্মিকতা অব্যাহত থাকতে পারে। কাজের প্রতি মনোযোগ বাড়ান। দ্বিধা থেকে যাবে।


অর্থলাভ - আর্থিক এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আগ্রহ থাকতে পারে। আপনার ঊর্ধ্বতনদের কথা উপেক্ষা করবেন না। সমবয়সীদের সহযোগিতা বজায় রাখবে। ব্যবসায় অপরিচিত ব্যক্তিদের থেকে সতর্ক থাকবেন। সাক্ষাৎকারে নম্রতা দেখাবেন। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। সম্প্রীতি বাড়বে। যোগ্য ব্যক্তিরা অফার পাবেন। দরকষাকষি এবং সমঝোতা. বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। স্মার্ট ওয়ার্কিং বজায় রাখুন। কন্টিনজেন্সি থাকবেই। সম্পর্কের থেকে উপকার পাবেন। আদেশ মেনে চলুন.

প্রেমের বন্ধুত্ব- মানসিক যোগাযোগে অতিরিক্ত উৎসাহ দেখাবেন না। পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষার প্রতি মনোযোগ দিন। বন্ধুদের সহযোগিতা থাকবে। পারস্পরিক স্নেহ বাড়বে। মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। সংযত হও। আবেগপ্রবণতা এড়াবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। ধৈর্য ধরে রাখবে। সম্পর্কের মধুরতা বাড়বে।


স্বাস্থ্য মনোবল- আবেগে ভেসে যাবেন না। আভিজাত্য এবং স্বচ্ছতা আছে। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। সবাইকে সাথে নিয়ে চলুন। আপনার খাদ্যাভ্যাসে সৎ থাকুন। খুব বেশি ওজন তুলবেন না।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: সিঁদুর

আজকের প্রতিকার: হনুমানজির পুজো ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ধৈর্য ধরে রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement