Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২ এপ্রিল, ২০২৪: পরিশ্রম দিয়ে জায়গা করে নেবেন

মনের বিষয়ে সুখ বাড়বে। উদ্যোগ বজায় রাখবে। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। আনন্দের মুহূর্ত তৈরি হবে। সম্পর্কের উন্নতি হবে।

dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 02 Apr 2024,
  • अपडेटेड 6:12 AM IST
  • বুধবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- সৃজনশীল কৃতিত্ব বৃদ্ধি পাবে। বিভিন্ন প্রচেষ্টায় সক্রিয় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। ব্যক্তিত্ব মহিমা অর্জন করবে। দৃষ্টি বড় এবং পরিষ্কার হবে। দ্বিধা কমবে। পরিচিতি বাড়াতে আগ্রহী হবেন। নতুন কাজে গতি আসবে। ব্যবসায় উন্নতি হবে। পরিচিতি যোগাযোগ উন্নত করবে। চুক্তির সম্ভাবনা থাকবে। নতুনত্ব বজায় রাখবে। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা থাকবে। মহান কাজের সাথে যুক্ত হবে। সৃষ্টি সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। সংবেদনশীলতা বজায় রাখবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের কাজ হবে।


আর্থিক লাভ: সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বিজয়ের অনুভূতি থাকবে। ব্যবসার অপ্টিমাইজেশন বাড়তে থাকবে। সঞ্চয়পত্রে আগ্রহী হবেন। প্রতিভা প্রদর্শন প্রান্তে থাকবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবে। পেশাদারিত্ব জোরদার হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো দ্রুত এগিয়ে যাবে। কর্মক্ষেত্রে ভালো থাকবেন। অর্থনৈতিক অগ্রগতি আপনাকে উত্তেজিত রাখবে। ব্যবসায় সক্রিয়ভাবে কাজ করবে। লাভ সম্প্রসারণ ত্বরান্বিত হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। সাহস বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে সুখ বাড়বে। উদ্যোগ বজায় রাখবে। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। আনন্দের মুহূর্ত তৈরি হবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে। প্রেমের প্রচেষ্টায় শুভতা থাকবে। বৈঠক ও আলোচনার ওপর জোর দেওয়া হবে। পারিবারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সবাইকে সংযুক্ত রাখার চেষ্টা থাকবে।


স্বাস্থ্য মনোবল- প্রচেষ্টা বাড়বে। পদ্ধতিগত সমস্যা সমাধান করা হবে। সবার খেয়াল রাখবে। শালীন আচরণ করবে। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9
শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: মহাবীর হনুমান জির পূজা করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন। খাদ্য দান করুন। নতুনত্ব বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement