Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৩ জুলাই , ২০২৪: স্বাস্থ্য ভালো থাকবে

অনুকূলতা সর্বোত্তম হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার ভালো অবস্থায় থাকবে। ফোকাস বজায় রাখবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Jul 2024,
  • अपडेटेड 6:14 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বাণিজ্যিক বিষয়ে দ্রুত কাজ হবে। সামাজিক কাজে উন্নতি হবে। বড়দের সম্মান বজায় রাখবে। সুসংবাদ পাবেন। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। ভ্রাতৃত্ব শক্তিশালী হবে। সবাইকে সাথে নিয়ে যাবে। পারিবারিক কাজে আগ্রহ থাকবে। আত্মীয়দের সহযোগিতা বাড়বে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। ইতিবাচক ফলাফল দ্বারা উত্তেজিত হবে. কাছের মানুষ খুশি হবে। অংশীদাররা বিশ্বস্ত হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। কার্যকলাপ বৃদ্ধি. স্বল্প দূরত্বে ভ্রমণ সম্ভব।


আর্থিক লাভ- ব্যবসায়িক বিষয়গুলি অনুকূল থাকবে। বাড়বে সমবায়ের কাজ। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। পরিকল্পিতভাবে এগোবে। কাজের গতি কার্যকর থাকবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। ব্যবসায়িক প্রচেষ্টা চালানো হবে। লক্ষ্যের দিকে এগিয়ে যাবে। কেরিয়ার ব্যবসায় ভালো হবে। অবস্থানগত প্রভাব বৃদ্ধি পাবে। শুভ অফার পাবেন। গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পূর্ণ করুন। সংলাপে আগ্রহী হবে। বাধা কম থাকবে।


পরিবারে প্রেম, বন্ধুত্ব ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। রক্তের আত্মীয়দের সঙ্গে সমন্বয় বাড়বে। প্রিয়জনকে সময় দেবেন। সংবেদনশীলতা বজায় থাকবে। সর্বোত্তম আচরণ বজায় রাখবে। সুখ বাড়বে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। বন্ধুদের সমর্থন করবে। বড় ভাববে। পারস্পরিক আস্থা অর্জন করবে।

স্বাস্থ্য মনোবল- অনুকূলতা সর্বোত্তম হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার ভালো অবস্থায় থাকবে। ফোকাস বজায় রাখবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9
শুভ রং: সূর্যোদয়
আজকের প্রতিকার: হনুমানজির পুজো ও আরাধনা করুন। সুন্দরকাণ্ড ও চালিসা পাঠ করুন। ধর্মীয় শাস্ত্র পড়ুন এবং শুনুন। ডেজার্ট শেয়ার করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement