Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৫ অক্টোবর, ২০২৪: কাছের মানুষের পরামর্শ মেনে চলবেন

আপনার সম্পদ আরও ভালভাবে সংরক্ষিত থাকবে। অন্যের বিষয়ে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়াবেন। অসাবধানতা দেখাবে না। লেনদেনে সতর্ক থাকবেন। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে।

dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 25 Oct 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - স্বাস্থ্য লক্ষণগুলিতে মনোযোগ বজায় রাখুন। কাজ এবং ব্যবসার প্রতি অযত্ন দেখাবেন না। আপনার দৈনন্দিন রুটিন এবং খাদ্য সুশৃঙ্খল রাখুন। লাভ ও বিবিধ ফলাফল স্বাভাবিক হবে। পরিবারে সুখ থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। অপ্রত্যাশিত উন্নয়ন হতে পারে। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। ধৈর্য ধরে এগিয়ে যেতে থাকবে। সিস্টেমে বিশ্বাস বজায় রাখুন। দায়িত্বশীলদের প্রতি আস্থা রাখুন। গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ বাড়ান। শৃঙ্খলা অবলম্বন করুন। ঝুঁকি নেবেন না।

আর্থিক লাভ - আপনার সম্পদ আরও ভালভাবে সংরক্ষিত থাকবে। অন্যের বিষয়ে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়াবেন। অসাবধানতা দেখাবে না। লেনদেনে সতর্ক থাকবেন। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে। এজেন্ডা তৈরি করে এগিয়ে যাবেন। ধৈর্যশীল এবং ভারসাম্যপূর্ণ হবে। স্মার্ট বিলম্ব নীতি রাখা হবে. কাজের ব্যবসায় অতিরিক্ত উদ্যম এড়াবেন। শৃঙ্খলা মেনে চলার দিকে মনোযোগ দেওয়া হবে। কাছের মানুষের পরামর্শ মেনে চলবেন। গবেষণার বিষয়ের সাথে যুক্ত হবে। লাভ হবে গড়পড়তা।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে উদ্যোগ নেওয়া এড়াবে। আলোচনায় ধৈর্য প্রদর্শন করবে। আবেগের বিষয়ে সতর্কতার সাথে কথা বলবেন। গোপনীয়তার উপর জোর দেবে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। মিলনের সুযোগ থাকবে। ভালো শ্রোতা থাকবে। সম্প্রীতি বজায় রাখবে। বন্ধুদের সঙ্গ সাহস বাড়াবে।


স্বাস্থ্য মনোবল- সংগঠিত থাকুন। ব্যক্তিগত খরচ বাড়তে পারে। সংবেদনশীলতা বজায় রাখবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতনতা বাড়ান। আপনার প্রচেষ্টা তাড়াহুড়ো করবেন না। আচরণে বিনয়ী হোন।

ভাগ্যবান সংখ্যা: 3 6 7

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: একটি উপবাস পালন করুন এবং দেবী দুর্গার পূজা করুন। লাল ফুল, চুনরি ও অলংকরণ সামগ্রী অর্পণ করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। অর্ডার রাখুন।

Advertisement

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement