Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৩১ জুলাই , ২০২৪: খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না

কাজে রুটিন বজায় থাকবে। পেশাগত সুযোগের সদ্ব্যবহার করবে। প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবে। কঠোর পরিশ্রমে ফলাফল উন্নত হবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 31 Jul 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা চালিয়ে যাবেন। আর্থিক বিষয়ে বাড়তি সতর্কতা বজায় রাখবে। কাজের ব্যবসায় শিথিলতা এড়িয়ে চলুন। পেশাগত আলোচনায় ধৈর্য বাড়ান। লেনদেনে পরিষ্কার থাকুন। ঋণ সংক্রান্ত বিষয় এড়িয়ে যাবেন। ব্যবস্থাকে শক্তিশালী করবে। প্রলুব্ধ হবে না। নিষ্ঠার সাথে কাজ করবে। ব্যবস্থাপনাকে সম্মান করবে। সেবার মনোভাব দৃঢ় হবে। কর্মীরা ভালো পারফর্ম করবে। কাজের গতি আশানুরূপ হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সতর্ক থাকবেন। খুব চিন্তা করে কাজ করবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন।


আর্থিক সুবিধা- কাজে রুটিন বজায় থাকবে। পেশাগত সুযোগের সদ্ব্যবহার করবে। প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবে। কঠোর পরিশ্রমে ফলাফল উন্নত হবে। শৃঙ্খলা বজায় রাখবে। সিস্টেমের সাথে সংযুক্ত থাকবে। বিভিন্ন বিষয়ে গাফিলতি করবেন না। লক্ষ্যের প্রতি আক্রমণাত্মক হন। নীতির নিয়মের সাথে সম্মতি বাড়ান। কাগজপত্রে সতর্ক থাকবেন। স্বার্থ প্রভাবিত হতে পারে। ব্যবসা-বাণিজ্য স্বাভাবিক থাকবে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। রুটিনে ফোকাস করবে।


প্রেম, বন্ধুত্ব ও আচরণে ভারসাম্য বজায় থাকবে। ভালোবাসা ও সম্প্রীতি নিয়ে এগিয়ে যাবে। পরামর্শের প্রতি মনোযোগ দেওয়া হবে। প্রিয়জনের জন্য ত্যাগের অনুভূতি থাকবে। তর্ক এড়িয়ে চলুন। মনের বিষয়ে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। শত্রুতা এড়িয়ে চলুন। কথা বলার সময় বিনয়ী হোন।


স্বাস্থ্য মনোবল- প্রিয়জনের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। স্বাস্থ্যের ব্যাপারে আন্তরিক হবেন। ব্যস্ত থাকবে। শক্তি এবং মনোবল উচ্চ রাখবে। খাওয়ার ব্যাপারে সতর্ক থাকবেন। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। তথ্যের উপর জোর দিন।

ভাগ্যবান সংখ্যা: 1 3 4 9

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: নিয়ম করে গণেশের পূজা করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। সবুজ জিনিস এবং রূপা দান করুন। যৌক্তিক এবং বিনয়ী হন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement