Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৪ মে, ২০২৪: অলসতা ত্যাগ করুন

কর্মজীবন ও ব্যবসায়িক কাজে আগ্রহ বাড়বে। শক্তি ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। সনাতন ব্যবসায় গতি আসবে। কাজে ধারাবাহিকতা আনবে।

Dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 04 May 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- সাহস ও বীরত্ব বজায় রাখবে। সামাজিক যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধির সুযোগ বাড়বে। অগ্রগতির পথে এগিয়ে যাবে। ব্যবসায় সাফল্য পাবেন। গুরুত্বপূর্ণ পয়েন্ট রাখতে সক্ষম হবেন। সিনিয়ররা সহযোগিতা করবেন। বোঝাপড়া ভালো থাকবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। বাণিজ্যিক কর্মকাণ্ডে যুক্ত হবেন। ভাইদের সঙ্গ নিয়ে উত্তেজিত থাকবেন। সহযোগিতা অব্যাহত থাকবে। সব ক্ষেত্রে অভিযোজন হবে। বিভিন্ন প্রচেষ্টায় আরও ভাল হবে। থাকবে বিনা দ্বিধায়। প্রয়োজনীয় তথ্য শেয়ার করবেন। আত্মীয়-স্বজনের কাছে থাকবে।


আর্থিক সুবিধা- কর্মজীবন ও ব্যবসায়িক কাজে আগ্রহ বাড়বে। শক্তি ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। সনাতন ব্যবসায় গতি আসবে। কাজে ধারাবাহিকতা আনবে। সহজে সফলতা পাবেন। ব্যবসায়িক কাজে গতি আসবে। ব্যবহারিক বিনিময় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ভ্রমণ সম্ভব। শালীন আচরণ করবে। পরিকল্পনা গতি পাবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। মনোযোগ বাড়বে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। অর্থনৈতিক দিক শক্তি লাভ করবে। পেশাদারিত্বের দিকে মনোনিবেশ করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের প্রতি ভালবাসা, স্নেহ এবং বিশ্বাস বৃদ্ধি পাবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। সাক্ষাৎকারে বিনয়ী হবেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্ক ভালো থাকবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। যোগাযোগে এগিয়ে থাকবে। সহজে মনের কথা বলবে। প্রিয়জনের সঙ্গে মানসম্মত সময় কাটাবেন। আত্মসম্মানবোধ বাড়বে।


স্বাস্থ্য মনোবল- সবাইকে সাথে নিয়ে যাবেন। সতর্কতার সাথে চলবে। সম্পদের ওপর জোর দেওয়া হবে। ধৈর্য্য ও মনোবল উঁচু রাখবে। স্বাস্থ্য লক্ষণগুলিতে মনোযোগ দেবেন। অলসতা ত্যাগ করুন।

শুভ সংখ্যা: 3 এবং 8

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং বিচারপতি শনিদেবকে স্মরণ করুন। দুর্বলকে দান করুন। ধর্মীয় কাজে যোগ দিন। সামাজিকীকরণ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement