Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৮ অক্টোবর, ২০২৪: ব্যক্তিগত আলোচনায় সতর্ক থাকবেন

পেশা এবং ব্যবসায় সতর্ক থাকুন। শৃঙ্খলা সম্মতি বজায় রাখুন। সহকর্মীদের জন্য সহযোগিতার অনুভূতি থাকবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে কাজ করবে।

dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 6:16 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সতর্কতার সাথে এগিয়ে যাবেন। উন্নতি প্রচেষ্টার উপর জোর রাখা. বাজেটের সীমাবদ্ধতা বাড়ান। সম্পর্কের প্রবণতা থাকবে। বিভিন্ন কাজে বিনিয়োগ বাড়াতে পারেন। বাড়িতে সম্প্রীতি বজায় থাকবে। ধার এড়াবে। একটি বাজেট করুন এবং এগিয়ে যান। খরচ নিয়ন্ত্রণে রাখুন। দূর দেশের বিষয়গুলো মিটে যাবে। আরামদায়ক গতিতে এগিয়ে যান। কাজ ব্যবসার উপর নিয়ন্ত্রণ বাড়বে। পেশাদারিত্ব নিয়ে কাজ করবে। লেনদেনে সতর্ক থাকবেন। নীতিমালার ধারাবাহিকতা বজায় থাকবে। স্বতঃস্ফূর্ততা বজায় রাখবে। পিতৃপক্ষের উন্নতি হবে।


আর্থিক সুবিধা - পেশা এবং ব্যবসায় সতর্ক থাকুন। শৃঙ্খলা সম্মতি বজায় রাখুন। সহকর্মীদের জন্য সহযোগিতার অনুভূতি থাকবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে কাজ করবে। অতিরিক্ত পরিশ্রম এড়িয়ে চলুন। পেশাগত বিষয়ে ব্যবস্থাপনা বাড়ান। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। নিয়ম মেনে চলুন। ঝুঁকি নেবেন না। বিরোধী সক্রিয়তা দেখাবে। সংযমী হন। কাজের বিষয় মুলতুবি থাকবে। তাড়াহুড়ো করবেন না। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের প্রভাব বজায় রাখবেন।

প্রেমের বন্ধুত্ব- প্রজ্ঞা এবং প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। ক্রেডিট এবং খ্যাতি প্রভাবিত হতে পারে। বন্ধুদের আস্থা বজায় রাখবে। আত্মীয়দের সহযোগিতা থাকবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। ব্যক্তিগত আলোচনায় সতর্ক থাকবেন। নানা কাজে আরাম পাবেন। মানসিক বিষয়ে ধৈর্য ধরবেন। সম্পর্ক স্বাভাবিক থাকবে।

স্বাস্থ্য মনোবল- কাছের লোকদের উপেক্ষা করা এড়িয়ে চলুন। তোমার কথা রাখো। যৌক্তিকতা বাড়ান। দায়িত্বশীল সহকারী হবেন। স্বাস্থ্য বিষয়গুলোকে হালকাভাবে নেবেন না। মনোবল বজায় রাখুন।
ভাগ্যবান সংখ্যা: 3 8 9

শুভ রং: জাফরান
আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর পূজা করুন। ভক্তি বাড়াও। প্রদর্শন এড়িয়ে চলুন। জেদ করবেন না।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement