Advertisement

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৯ অক্টোবর, ২০২৪: কথায় মাধুর্য বজায় রাখবে

মুলতুবি বিষয়গুলিতে কার্যকলাপ বৃদ্ধি পাবে। কাজে গতি আনবে। মুনাফা বাড়ানোর দিকে নজর দেবে। কাজে গতি আসবে। নতুন পদ্ধতি অবলম্বন করবে।

dhanu
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 6:12 AM IST
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - সর্বত্র শুভতার ঢেউ থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার প্রতি আগ্রহ বাড়বে। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ দেখাবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। বিভিন্ন কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। কর্মজীবন ও ব্যবসায় ধারাবাহিকতা বজায় থাকবে। গতিশীল করবে বিভিন্ন কার্যক্রম। নতুন প্রচেষ্টায় মুগ্ধ হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। চারিদিকে চমৎকার ফলাফল হবে। নতুন কাজে গতি আসবে। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। সামঞ্জস্য বাড়বে।


আর্থিক সুবিধা- মুলতুবি বিষয়গুলিতে কার্যকলাপ বৃদ্ধি পাবে। কাজে গতি আনবে। মুনাফা বাড়ানোর দিকে নজর দেবে। কাজে গতি আসবে। নতুন পদ্ধতি অবলম্বন করবে। উদ্ভাবনে সফল হবেন। সাহস বাড়বে। লক্ষ্য অর্জন করবে। পেশাগত কাজে গতি আসবে। নিয়ম মেনে চলবে। যোগাযোগের মাধ্যমে সাহস কাজ করবে। ব্যবসায় সবাইকে সংযুক্ত করে কাজ করা হবে। অংশীদাররা সহযোগিতামূলক হবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে।


প্রেমের বন্ধুত্ব- প্রেমের আচরণ ভালো হবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত কাটাবেন। মনের বিষয়ে সুখ থাকবে। কাছের মানুষের সাহায্য পাবেন। নেহ ভালোবাসা বাড়বে। আবেগ প্রকাশ করবে। আলোচনায় সুবিধা হবে। সম্পর্কের উন্নতি হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ কথা বলতে পারবে।

স্বাস্থ্য মনোবল- সবার প্রতি শ্রদ্ধা থাকবে। স্মৃতিশক্তি বাড়বে। সহযোগিতার অনুভূতি থাকবে। কথায় মাধুর্য বজায় রাখবে। শৃঙ্খলা অবলম্বন করবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9

শুভ রং: খাকি

আজকের প্রতিকার: কাত্যায়নী দেবীর আরাধনা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। আপনার রুটিন ভালো রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement