Advertisement

April 2023 Last Week Rashifal : এপ্রিলের শেষ সপ্তাহে শুধুই প্রাপ্তিযোগ ৪ রাশির, সব কষ্টের অবসান

এপ্রিলের শেষ সপ্তাহ, অর্থাৎ ৩০ এপ্রিল পর্যন্ত, মেষ, সিংহ, ধনু এবং মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে (Saptahik Rashifal In Bengali)। এই রাশির জাতক জাতিকাদের চাকরি, উন্নতি ব্যবসায় প্রবল লাভ এবং আকস্মিক অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 23 Apr 2023,
  • अपडेटेड 11:09 PM IST
  • এপ্রিলের শেষ সপ্তাহ
  • ৪ রাশির জন্য ভাল
  • আপনি আছেন?

চলে এল এপ্রিলের চতুর্থ তথা শেষ সপ্তাহ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মাসের শেষ সপ্তাহটি অনেক রাশির জন্য ফলদায়ক প্রমাণিত হতে চলেছে (Weekly Horoscope In Bengali)। তবে তারমধ্যেও এটি ৪টি রাশির জন্য দারুণ শুভ হয়ে উঠতে পারে। সেই ৪ রাশির মানুষ প্রতিটি ক্ষেত্রেই দারুণ লাভ পাবেন। এপ্রিলের শেষ সপ্তাহ, অর্থাৎ ৩০ এপ্রিল পর্যন্ত, মেষ, সিংহ, ধনু এবং মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে (Saptahik Rashifal In Bengali)। এই রাশির জাতক জাতিকাদের চাকরি, উন্নতি ব্যবসায় প্রবল লাভ এবং আকস্মিক অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি (Aries) - এপ্রিলের শেষ সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভাল যাবে। ২৪ এবং ৩০ এপ্রিলের মধ্যে, সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে এবং কর্মজীবীরা কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন।

সিংহ রাশি (Leo) - এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্যও অনুকূল হতে চলেছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও আপনি অর্থ উপার্জনে সফল হবেন। ভাল চাকরির সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

ধনু রাশি (Sagittarius) - ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও এই সময়টা খুব ভাল যাবে। কাজে সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়ে আপনি হঠাৎ করে কোনও আর্থিক সুবিধা পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মীন রাশি (Pisces) - মীন রাশির জাতক জাতিকাদের জন্য এপ্রিলের চতুর্থ সপ্তাহ অর্থাৎ ২৪ থেকে ৩০ এপ্রিল ইতিবাচকতা বয়ে নিসে আসছে। এই সময়ে, আপনি কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি করবেন। এই সময়ে ভাল খবরও পেতে পারেন। নতুন কোনও যাত্রা শুরু করার সময় এসেছে।

আরও পড়ুন - LIC-র এই স্কিমে ম্যাচিউরিটিতে দারুণ রিটার্ন, প্রিমিয়ামও কম

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement