Advertisement

Saturday 11 May Lucky Zodiac: শনিতে লক্ষ্মী-নারায়ণ যোগের শুভ সংযোগ, বৃষ-সহ ৫ রাশির বড়ঠাকুরের কৃপায় সৌভাগ্য লাভ

11 May 2024 Rashifal: ১১ মে, সুকর্ম যোগ, ধন যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, কর্কট, সিংহ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায় ও কর্মের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির জাতকরা শনিদেবের আশীর্বাদ পাবেন, যা সমস্ত সমস্যা দূর করবে। আসুন জেনে নেওয়া যাক শনিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

শনিতে লক্ষ্মী-নারায়ণ যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 6:56 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 11 May 2024: ১১ মে শনিবার, চন্দ্র বুধের রাশি মিথুন রাশিতে তে গমন করতে চলেছে এবং মেষ রাশিতে শুক্র এবং বুধের সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এছাড়াও বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই দিনে লক্ষ্মী নারায়ণ যোগের সঙ্গে রবি যোগ, সুকর্ম যোগ এবং মৃগশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ, কর্কট, সিংহ-সহ ৫টি রাশির জাতক জাতিকারা এই শুভ যোগ থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতকরা  সাফল্যের সঙ্গে  এগিয়ে যাওয়ার সুযোগ পাবে এবং সুখ ও সমৃদ্ধিও অনুভব করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১১ মে ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১১ মে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে।  শনিদেবের কৃপায় বৃষ রাশির জাতক-জাতিকাদের যাবতীয় সমস্যা ও ঝামেলা দূর হয়ে যাবে এবং ধন-সম্পদ, সমৃদ্ধি ও আকর্ষন ভালোভাবে বৃদ্ধি পাবে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে উৎসাহ ও উদ্দীপনার সঙ্গে  কাজ করার সুযোগ পাবেন এবং পদ ও প্রভাব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা  অর্থ উপার্জনের অনেক উপায় খুঁজে পাবেন এবং তাদের ব্যবসায়িক পরিকল্পনা সফল হলে ভাল লাভও পাবেন। লাভ বার্ডরা  রোমান্টিক দিন কাটানোর সুযোগ পাবেন এবং রোমান্টিক ডিনার ডেটেও যেতে পারেন। আপনি বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি পরিবারের সকল দায়িত্ব পালন করবেন এবং আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে। বাড়ির সংস্কার নিয়ে ভাইদের সঙ্গে আলোচনা করতে পারেন।

কর্কট রাশি (Cancer)
১১ মে কর্কট রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে।  শনিদেবের কৃপায় কর্কট রাশির মানুষের অপূর্ণ ইচ্ছা পূরণ হবে, যা তাদের মনকে খুশি করবে এবং অর্থ উপার্জনের সুযোগও দেবে। যদি আপনার বিবাহের বিষয়ে কথা হয়, তবে  আপনার সম্পর্ক চূড়ান্ত হতে পারে, যা বাড়ির পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। শিক্ষার্থীরা নতুন জায়গা থেকে জ্ঞান অর্জনের চেষ্টা করবে এবং তাদের জ্ঞান ছড়িয়ে দিতে এবং অন্যদের পথ দেখাতেও সফল হবে।  কর্মকর্তাদের সহায়তায়, নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন এবং নতুন চাকরির সন্ধান করতেও সক্ষম হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল হবে এবং আপনারা একে অপরের সঙ্গে স্বস্তিদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
১১ মে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও পাওয়া যাবে। আপনি সাফল্যের সঙ্গে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন এবং আপনার আর্থিক দিককে শক্তিশালী করতে পারবেন।  আপনি বিলাসিতা সম্পর্কিত কিছু জিনিস কিনবেন এবং আপনার পরিবারের সদস্যদের জন্য কিছু ভাল উপহারও কিনতে পারবেন।  কর্মরত ব্যক্তিদের কর্মজীবন দ্রুত অগ্রসর হবে এবং আপনার দ্বারা করা প্রচেষ্টা ইতিবাচক ফল দেবে। ব্যবসায়ীরা ভালো লাভ পাবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করতে পারবেন। বিবাহিত ব্যক্তিরা  একে অপরের সঙ্গে স্বস্তিদায়ক মুহূর্ত উপভোগ করবেন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার সুযোগও পাবেন। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং তারা একসঙ্গে  একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করবে।

 ধনু রাশি (Sagittarius)
১১ মে ধনু রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে।  ধনু রাশির জাতকদের আয়ের উৎস বাড়বে এবং তারা তাদের স্বপ্ন পূরণের সুযোগও পাবেন। যদি ভাগ্য আপনার পক্ষে থাকে, ব্যবসায় অর্থ উপার্জনের অনেক উপায় থাকবে এবং আপনি ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারেন। যারা প্রেম করছেন তাদের জন্য একটি ভাল দিন হবে, তারা একে অপরের সঙ্গে  রোমান্টিক মুহূর্তগুলি উপভোগ করবে এবং প্রেমকে আরও গভীরভাবে জানতে সক্ষম হবে। কর্মরত ব্যক্তিদের পদোন্নতি এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের কর্মজীবনকে শক্তিশালী করবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে একটি খুব শুভ দিন হবে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং বন্ধুদের সাহায্যে আপনার অনেক ঘরোয়া কাজও সম্পন্ন হবে।

 কুম্ভ রাশি (Aquarius)
১১ মে কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের ভাগ্য  প্রতিটি পদক্ষেপে তাদের সমর্থন করবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং অসম্পূর্ণ কাজগুলিও সহজে সম্পন্ন হবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে  ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা  অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা আপনার আয় বৃদ্ধি করবে এবং আপনার কর্মজীবনে আপনাকে সন্তুষ্টি দেবে। আপনি নতুন এনার্জি  অনুভব করবেন এবং আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার মনে নতুন চিন্তা আসতে পারে, যা আপনাকে জীবনে একটি নতুন দিকনির্দেশ দেবে। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান বিবাদ  আলাপ-আলোচনার মাধ্যমে শেষ হবে এবং সম্পর্কের মধ্যে আবার নতুনত্ব আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement