Advertisement

Saturn Horoscope After 75 Days: ঠিক ৭৫ দিন পর কপাল খুলছে ৪ রাশির, শনির দয়ায় বিরাট লাভ

Saturn Horoscope Margi Shani Rashifal: শনির এই বিপরীতমুখী গতি ১৩৫ দিনের জন্য। ১৫ নভেম্বর শনি প্রত্যক্ষ গতিতে আসবে। জ্যোতিষে শনির প্রত্যক্ষ গতি খুবই গুরুত্বপূর্ণ। প্রত্যক্ষ গতিতে শনি গ্রহের স্থানান্তর ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখকর ফল দেবে।

Shani Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 7:50 PM IST
  • ১৫ নভেম্বর শনি প্রত্যক্ষ গতিতে আসবে।
  • জ্যোতিষে শনির প্রত্যক্ষ গতি খুবই গুরুত্বপূর্ণ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট। গত বছর শনি কুম্ভ রাশিতে গিয়েছিল। আগামী বছর মে মাসে মীন রাশিতে প্রবেশ করবে। শনি বর্তমানে বিপরীতমুখী গতিতে রয়েছে। কয়েকদিনের মধ্যেই প্রত্যক্ষ গতিতে আসবে শনি গ্রহ। শনির এই বিপরীতমুখী গতি ১৩৫ দিনের জন্য। ১৫ নভেম্বর শনি প্রত্যক্ষ গতিতে আসবে। জ্যোতিষে শনির প্রত্যক্ষ গতি খুবই গুরুত্বপূর্ণ। প্রত্যক্ষ গতিতে শনি গ্রহের স্থানান্তর ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখকর ফল দেবে। চলুন জেনে নেওয়া যাক শনির প্রত্যক্ষ গতিবিধির কারণে কোন কোন রাশি জাতক-জাতিকারা ভাগ্যের কৃপা পাবেন-

ধনু রাশি- প্রত্যক্ষ গতিতে ধনু রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে করা পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা বেশি। কর্মজীবীরা শনির কৃপায় পরিশ্রমের ফল পাবেন। আপনার কাজের প্রশংসা করা হবে। আপনি কিছু বড় দায়িত্বও পেতে পারেন। আয়ের নতুন উৎসও তৈরি হবে।  চলমান সমস্যা ১৫ নভেম্বরের পর শেষ হবে। সমস্যার সমাধান হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরি ও কর্মজীবনে উন্নতি হবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জীবনের চলমান অসুবিধাগুলি ধীরে ধীরে দূর হতে শুরু করবে। সমাজকে প্রভাবিত করার এবং আকর্ষণ করার আপনার ক্ষমতা তীব্রতর হবে। ভিড় থেকে ভিন্নভাবে চিন্তা করবেন। নেতৃত্বের দিকে পদক্ষেপ নেবেন। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। 

মিথুন রাশি- শনির প্রত্যক্ষ গতি এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মী ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। এর পাশাপাশি অনেক কাজ শেষ করতে পারবেন। সামাজিক ক্ষেত্রেও সম্মান ও স্বীকৃতি বাড়বে। আপনার আর্থিক ও মানসিক সমস্যার অবসান। আপনি জীবনে উন্নতির পথে এগিয়ে যাবেন। শনিদেবের কৃপায় আপনার সমস্ত কাজ হয়ে যাবে। দীর্ঘদিন ধরে সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, এই সময়টায় তা করতে পারবেন। আপনার ইচ্ছা পূরণ হবে।

Advertisement

মীন রাশি- ১৫ নভেম্বরের পরের সময়টি মীন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ। কর্মক্ষেত্রে মানুষের সমর্থন পাবেন। আপনার অবস্থানের পরিবর্তনও হতে পারে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সৌভাগ্য লাভ হবে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজের জন্য চেষ্টা করছিলেন, তাতে সফল হবেন। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement