Advertisement

Saturn Horoscope Till 15 November: ৩০ জুন থেকে ১৫ নভেম্বর পর্যন্ত এই ৩ রাশির ভাগ্যে শনি, মালামাল হবেন

আগামী ৩০ জুন কুম্ভ রাশিতে শনিদেবের বিপরীতমুখী হওয়ার পর ১৫ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবেন। তারপর সোজা গতিতে চলতে শুরু করবেন। এই সময়কালে কোন ৩ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন

শনি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jun 2024,
  • अपडेटेड 5:18 PM IST
  • ৩০ জুন কুম্ভ রাশিতে শনিদেবের বিপরীতমুখী গমন।
  • ১৫ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবেন।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। কারণ গ্রহের গতিবিধির পরিবর্তন হলে তার প্রভাব পড়ে ১২ রাশির সমস্ত জাতক-জাতিকার জীবনে। জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহেরই নিজস্ব বিশেষ তাৎপর্য রয়েছে। যা মানুষকে অবস্থান অনুযায়ী ফল দেয়। জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ গুরুত্ব রয়েছে। শনিদেব সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। কর্মের দাতা শনি নিজস্ব রাশি কুম্ভে অবস্থিত। ৩০ জুন কুম্ভ রাশিতে থাকাকালীন এটি বিপরীতমুখী গতিতে চলতে শুরু করবে। শনির বিপরীতমুখী গতির কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ও সুবর্ণ সুযোগ আসতে চলেছে। এ কারণে ওই রাশিগুলির জাতক-জাতিকাদের ভাগ্যের উন্নতি হবে। তাঁরা পাবেন কুবেরের ধন। শুভ সংবাদ পেতে পারেন তাঁরা। ৩০ জুন কুম্ভ রাশিতে শনিদেবের বিপরীতমুখী হওয়ার পর ১৫ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবেন। তারপর সোজা গতিতে চলতে শুরু করবেন। এই সময়কালে কোন ৩ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন, চলুন জেনে নেওয়া যাক- 

সিংহ রাশি- কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গতি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে পারে। শনি যতদিন পিছিয়ে থাকবে ততদিন সিংহ রাশির জাতক-জাতিকারা নানা সুবিধা পেতে থাকবেন। এই রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জনে সফল হবেন। আপনার আর্থিক লাভ বাড়তে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে।

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পশ্চাৎপদ খুব ভালো এবং শুভ হবে। আপনার জীবনে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। যার ফলে জীবনে আরাম ও সম্পদের অভাব হবে না। শনির বিপরীতমুখী গতি আপনার জন্য একটি আশীর্বাদ হতে পারে। কারণ আপনার সমস্ত স্থগিত পরিকল্পনা আবার শুরু হবে। আপনার কর্মজীবনে ভালো কাজ হবে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায় ভালো অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন।

Advertisement

মকর রাশি-কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গতি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনি চারপাশের মানুষের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। ইতিবাচক ফল অর্জন করবেন। কর্মক্ষেত্রে আকস্মিক লাভের শুভ লক্ষণ রয়েছে। আর্থিক ক্ষেত্রে আপনি অসাধারণ সাফল্য অর্জন করবেন। আপনি সম্পদের দাতা কুবেরের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। চাকরিতে আপনার অবস্থান শক্তিশালী হবে। আর্থিকভাবে লাভবান হবেন আপনি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement