Advertisement

Saturn Retrograde After 22 Days: আর মাত্র ২২ দিন পর ভাগ্য ফিরছে ৩ রাশির, শনির কৃপায় দুরন্ত উন্নতি

Saturn Horoscope Shani Vakri in Kumbh Rashi: বর্তমানে শনি কুম্ভ রাশিতে প্রত্যক্ষ গতিতে গমন করছে। আগামী ৩০ জুন থেকে শনি বিপরীত গতিতে চলা শুরু করবে। শনির বিপরীত গতি চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। ওই সময় পর্যন্ত ৩ রাশির জন্য অপেক্ষা করে রয়েছে সৌভাগ্য।

শনি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Jun 2024,
  • अपडेटेड 8:05 PM IST
  • আগামী ৩০ জুন থেকে শনি বিপরীত গতিতে চলা শুরু করবে।
  • শনির বিপরীত গতি চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

শনি হল কর্মদাতা। শনি সদয় হলে শূন্য থেকে নায়কে পরিণত করতে পারে। শনি সময়ে সময়ে নিজের গতিবিধি পরিবর্তন করে। বর্তমানে শনি কুম্ভ রাশিতে প্রত্যক্ষ গতিতে গমন করছে। আগামী ৩০ জুন থেকে শনি বিপরীত গতিতে চলা শুরু করবে। শনির বিপরীত গতি চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। ওই সময় পর্যন্ত ৩ রাশির জন্য অপেক্ষা করে রয়েছে সৌভাগ্য। তাঁরা পাবেন ভাগ্যের সঙ্গ। শনির কৃপায় চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। 

তুলা রাশি- আগামী ৫ মাস তুলা রাশির জাতক-জাতিকারা জন্য শনির গতিবিধিতে উপকৃত হতে পারেন। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনি এই সময়ের মধ্যে নতুন বিনিয়োগ পেতে পারেন। আপনার অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আপনি পরিশ্রমের ফল পাবেন।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৫ মাস কুম্ভ রাশিতে বসে থাকা শনি শুভ হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে। কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন। যা আপনার আর্থিক বৃদ্ধিতে সাহায্য করতে পারে। আপনি আর্থিকভাবে সক্ষম হবেন।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্যকুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি আগামী ৫ মাসে সুখবর নিয়ে আসতে পারে। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। আপনি কর্মক্ষেত্রে সুখবর পেতে পারে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে। আপনি পাবেন ভাগ্যের সঙ্গ। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement