Advertisement

Saturn Reverse Direction: আর মাত্র ৩৫ দিন পর শনির অবস্থানবদল, ৩ রাশির ৫ মাস ধরে চলবে সুসময়

Transit Shani Vakri: ৩০ জুন থেকে নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে যাবে। চলুন জেনে নেওয়া যাক, ১৩৯ দিন শনির বিপরীতমুখী দশা কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটাতে পারে-

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 May 2024,
  • अपडेटेड 11:11 AM IST
  • ৩০ জুন থেকে নভেম্বর পর্যন্ত চলবে শনির বক্রী দশা।
  • ১৫ নভেম্বর নিজের দিক পরিবর্তন করে ফের প্রত্যক্ষ গতিতে চলবেন শনিদেব।

বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট শনি। প্রত্যক্ষ গতিতে চলছে। দৃক পঞ্জিকার মতে, ২৯ জুন থেকে শনি গ্রহ রাত্রি ১২টার পর থেকে বিপরীতমুখী গতিতে পরিক্রমণ শুরু করবে। ১৫ নভেম্বর নিজের দিক পরিবর্তন করে ফের প্রত্যক্ষ গতিতে চলবেন শনিদেব। ৩০ জুন থেকে নভেম্বর পর্যন্ত চলবে শনির বক্রী দশা। চলুন জেনে নেওয়া যাক, ১৩৯ দিন শনির বিপরীতমুখী দশা কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় ঘটাতে পারে-

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনির বিপরীতমুখী গতিবিধি থেকে প্রচুর সুবিধা পেতে পারেন। এই রাশির ষষ্ঠ ঘরে শনি বক্রী হবেন। আয় বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে এমন জায়গা থেকে টাকা আসবে যেখান থেকে আপনি ভাবতেও পারেননি। প্রেম জীবনে রোমান্স বজায় থাকবে। কেরিয়ারের অবস্থাও ভালো যাবে। আপনি পরিশ্রমের ফল পাবেন। 

মেষ রাশি- শনির বিপরীত গতি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভালো যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা। নতুন চাকরির অফারও পেতে পারেন। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আর্থিক অবস্থাও স্থিতিশীল হতে চলেছে।

বৃষ রাশি- শনির বিপরীত গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। এই রাশির কর্মফলের ঘরে শনি পিছিয়ে যাবে। জীবনে চলমান সমস্যাগুলো কমতে শুরু করবে। সন্তানদের জন্য কিছু ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো যাবে। সেই সঙ্গে অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement