Advertisement

Shani Blessing Horoscope 2024: নতুন বছর ২০২৪-এ শনি সদয় হবেন ৬ রাশিতে, বড়বাবার কৃপায় ধনী হচ্ছেন কারা?

Shani Blessing Horoscope 2024: সাধারণত, শনিদেবের বক্র দৃষ্টি সমস্ত রাশির জন্য সমস্যা তৈরি করে, তবে ২০২৪ সালে এটি ঘটবে না। জ্যোতিষশাস্ত্র অনুসারে নতুন বছরে ৬ রাশির জাতক-জাতিকাদের প্রতি সদয় হবেন শনিদেব। শনির কৃপায় শুধু তাদের সমস্ত কাজই সিদ্ধ হবে না, ধনীও হবেন।

Shani Blessing Horoscope 2024
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2023,
  • अपडेटेड 7:56 AM IST

Shani Blessing Zodiac 2024: শনিকে কলিযুগের দণ্ডদাতা  হিসাবে বর্ণনা করা হয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেব কর্মের ভিত্তিতে ফল দেন। ২০২৪ সালে, শনি কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছেন। জ্যোতিষশাস্ত্রে, শনিকে একটি নিষ্ঠুর এবং বিচারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা প্রতিটি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। শনি কর্ম ঘরের অধিপতি, তাই শনির শুভ প্রভাবে চাকরি ও ব্যবসায় উন্নতি হয়।

২০২৪  সালে, শনি অনেক রাশির জন্য সদয় হতে চলেছে। ২০২৪ সালে, শনিদেব একবার নয়, তিনবার তার চাল পরিবর্তন করবেন। যার কারণে শনি অনেক রাশির জন্য সুসময়  বয়ে আনবে। ২০২৪ সালের, ১১ ফেব্রুয়ারি ২০২৪-এ শনিদেব প্রথম কুম্ভ রাশিতে অস্তমিত হবেন। এর পরে, ১৮ মার্চ, ২০২৪-এ উদিত হবে  এবং জুন মাসে কুম্ভ রাশিতে বক্রী হবেন। এই অবস্থায় শনি অনেক রাশির জাতকদের বিশেষ সুবিধা দিতে চলেছে।

এই রাশিগুলিকে সমৃদ্ধ করবেন শনিদেব

বৃষ রাশি (Taurus)
 শনিদেব ২০২৪ সালে এই রাশির জাতকদের বিশেষ আশীর্বাদ দিতে পারেন। তারা সাফল্য অর্জন করবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। টাকা আসবে। বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে। বৃষ রাশির লোকেরা যদি নতুন বছরে বিয়ে করার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য সেরা সময়। এর পাশাপাশি আপনার অমীমাংসিত কাজও সম্পন্ন হবে।

মিথুন রাশি (Gemini)
 নতুন বছর ২০২৪ সালে এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহ লাভজনক হবে। মিথুন রাশির অধিপতি বুধ। বুধ এবং শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে। এই বছর মিথুন রাশির জাতকদের অসমাপ্ত কাজ শেষ হবে। তাদের দীর্ঘদিনের অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। আপনার পরিশ্রমের ফল আপনি অবশ্যই পাবেন। এই রাশির লোকেরা যদি বিয়ে করতে চান তাহলে ২০২৪ সাল আপনার জন্য  শুভ সময়।

Advertisement

মকর রাশি (Capricorn)
নতুন বছর ২০২৪ এই রাশির জাতকদের জন্য দারুণ হবে। শনিদেব ২০২৪ সালে আপনাকে সমর্থন করবে। মকর রাশির অধিপতি হলেন  শনিদেব। ২০২৪ সাল আপনার জন্য ভাগ্যবান হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। এছাড়াও আপনি বাড়ি এবং পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায়ও উন্নতির পথে থাকবে। মকর রাশির জাতক জাতিকাদের নতুন বছরে সুখ ও সমৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius)
 শনিদেব এই রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। ২০২৪ সালে, শনি শুধুমাত্র কুম্ভ রাশিতে থাকবে। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে এই বছরটি আপনার জন্য শুভ সুযোগ নিয়ে আসবে। টাকা পয়সা কামাবেন। ঘরে সুখ ও সমৃদ্ধি আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

কর্কট রাশি (Cancer)
২০২৪ সালে শনি কর্কট রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত লোকেরা তাদের সমস্ত কাজে আরও ভাল পারফর্ম করবে। আগামী বছর এই রাশির জাতকরা বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। শনি ২০২৪ সালে কর্কট রাশির জাতকদের জন্য সম্পদ, উচ্চ পদ এবং প্রতিপত্তি নিয়ে আসবে। শনির উদয়ের সঙ্গে সঙ্গে  কর্কট রাশির জাতকদের জীবনে উন্নতি হবে। এই রাশির জাতকরা অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি আপনার কাজ এবং কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবেন।

ধনু রাশি (Sagittarius)
২০২৪ সালে, ধনু রাশির জাতক জাতিকাদের উপর শনি গ্রহ সদয় হতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা পাবেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। আপনার সুখ এবং সমৃদ্ধিও বৃদ্ধি পাবে। ধনু রাশির জাতকরা ২০২৪ সালে তাদের কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। কর্মজীবনে অগ্রগতি পাবেন। ধনু রাশির লোকেরা ২০২৪ সালে তাদের চাকরিতে ভাল পরিবর্তন দেখতে পাবে। শনি আপনার কর্মজীবনে দারুণ উন্নতি করবে। শনি এই রাশির ব্যবসায়ীদের জন্য প্রচুর লাভ বয়ে আনবে। ২০২৪ সালে এই রাশির জাতক জাতিকাদের শনির কারণে চমৎকার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ উপার্জনের সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement