Advertisement

Saturn Transit In Shatbhisha Nakshatra: শতভীষা নক্ষত্রে শনির গমন, টানা ৭ মাস অপ্রত্যাশিত উন্নতি-সাফল্যের যোগ ৩ রাশির

Saturn Transit In Shatbhisha Nakshatra 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু শতভীষা নক্ষত্রের অধিপতি। আগামী ১৫ মার্চ, রাহুর নক্ষত্রে শনির প্রবেশ অনেকগুলি কাকতালীয় ঘটনা তৈরি করবে, যা ৩ রাশির জন্য খুবই শুভ প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির জাতক জাতিকারা পরবর্তী ৭ মাস ধরে লাভবান হবেন...

আগামী ১৫ মার্চ, রাহুর নক্ষত্রে শনির প্রবেশ অনেকগুলি কাকতালীয় ঘটনা তৈরি করবে, যা ৩ রাশির জন্য খুবই শুভ প্রমাণিত হবে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2023,
  • अपडेटेड 6:10 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু শতভীষা নক্ষত্রের অধিপতি।
  • আগামী ১৫ মার্চ, রাহুর নক্ষত্রে শনির প্রবেশ অনেকগুলি কাকতালীয় ঘটনা তৈরি করবে, যা ৩ রাশির জন্য খুবই শুভ প্রমাণিত হবে।

Saturn Transit In Shatbhisha Nakshatra, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে ন্যায়বিচারের দেবতা, কর্মের ফলদাতা শনিদেবের গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেব আগামী ১৫ মার্চ, ২০২৩ তারিখে সকাল ১১টা ৪০ মিনিটে শতভীষা নক্ষত্রের প্রথম পর্বে প্রবেশ করবেন। আগামী ১৭ অক্টোবর পর্যন্ত শনিদেব এখানে অবস্থান করবেন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু শতভীষা নক্ষত্রের অধিপতি। এমন পরিস্থিতিতে, রাহুর নক্ষত্রে শনির প্রবেশ অনেকগুলি কাকতালীয় ঘটনা তৈরি করবে, যা ৩ রাশির জন্য খুবই শুভ প্রমাণিত হবে। এই রাশির জাতকজাতিকারা সম্পদ বৃদ্ধি, কাজে সাফল্য, সম্পর্কের মাধুর্য ইত্যাদিতে সৌভাগ্যের সুফল পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির জাতক জাতিকারা শনি গ্রহের এই যাত্রায় পরবর্তী ৭ মাস ধরে লাভবান হবেন...

আরও পড়ুন: মার্চে ৪ রাশির চরম দুর্ভোগের আশঙ্কা, সতর্ক না হলেই সর্বনাশ!

বৃষ রাশি:
শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ বৃষ রাশির জাতকদের জন্য আশীর্বাদের মতো হবে। শনি এই গমনের ফলে বৃষ রাশিতে শশ ও কেন্দ্র ত্রিকোণ রাজযোগে বসে আছেন। এমন পরিস্থিতিতে, বৃষ রাশির জাতক-জাতিকারা প্রচুর সাফল্য পেতে পারেন। চাকরিরত ব্যক্তিরা পদোন্নতি, ইনক্রিমেন্ট এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। অন্যদিকে, এই ধরনের লোকেরা যারা ব্যবসা ইত্যাদির সঙ্গে যুক্ত, তারাও তাদের চাকরিতে প্রচুর সুবিধা পাবেন। বেকাররাও এই সময়ে কাঙ্খিত চাকরি পেতে পারেন। রাজনীতি, ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত এই ধরনের ব্যক্তিদের জন্যও এই সময়টা ভাল প্রমাণিত হবে।

সিংহ রাশি:
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনির রাশির যাত্রা খুবই শুভ হবে। শনি এই রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে এবং এটি আপনাকে আর্থিক সুবিধার পাশাপাশি ঋণ থেকে মুক্তি দেবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের জন্যও সময় ভাল। যারা পড়াশোনা করছেন বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও ভাল নম্বর এবং সাফল্য পাবেন। শনি নক্ষত্রের পরিবর্তনের ফলে আপনার আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন। বেকাররা ভাল কর্মসংস্থানের সুযোগ পাবেন। এ সময় ভ্রমণ ও স্থান পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

Advertisement

মকর রাশি:
মকর রাশির জাতকদের জন্যও শনি শতাভিষা নক্ষত্রের যাত্রা লাভজনক হবে। শনি এই রাশির দ্বিতীয় ঘরে গমন করবে এবং শনি আপনার আরোহণেরও অধিপতি। এমন পরিস্থিতিতে প্রেমের ক্ষেত্রে এই সময়টা সুখকর হবে। প্রেমময় জীবনযাপনকারী মানুষ এবং বিবাহিতদের স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হয়ে উঠবে, যার কারণে আপনি খুশি হবেন। এই সময়ে, দুর্ঘটনাজনিত আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement