Advertisement

Saturn Transit Effect: শনিদেবের মুভমেন্টে জীবনে ঝড়! অক্টোবর পর্যন্ত দুরন্ত ভাগ্য এই ৩ রাশির

Saturn Transit: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনিদেব ১৮ অগাস্ট রাত ১০:০৩ টায় পূর্বা ভাদ্রপদে প্রথম অবস্থানে প্রবেশ করবেন এবং ৩ অক্টোবর একই অবস্থানে থাকবেন। এই রাশি পরিবর্তন তিনটি বিশেষ রাশি - মিথুন, কুম্ভ এবং তুলা রাশির জাতকদের জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছে।

শনিদেবের প্রভাবে জীবন তোলপাড় ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Aug 2024,
  • अपडेटेड 12:42 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনিদেব ১৮ অগাস্ট রাত ১০:০৩ টায় পূর্বা ভাদ্রপদে প্রথম অবস্থানে প্রবেশ করবেন।
  • ৩ অক্টোবর একই অবস্থানে থাকবেন।
  • এই রাশি পরিবর্তন তিনটি বিশেষ রাশির জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছে।

Saturn Transit: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনিদেব ১৮ অগাস্ট রাত ১০:০৩ টায় পূর্বা ভাদ্রপদে প্রথম অবস্থানে প্রবেশ করবেন এবং ৩ অক্টোবর একই অবস্থানে থাকবেন। এই রাশি পরিবর্তন তিনটি বিশেষ রাশি - মিথুন, কুম্ভ এবং তুলা রাশির জাতকদের জীবনে নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে।

শনিদেবের গুরুত্ব: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। এই গ্রহকে ন্যায়ের দেবতা বলা হয় কারণ তিনি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন। শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ এবং প্রায় আড়াই বছর ধরে একই রাশিতে অবস্থান করেন। তার রাশি পরিবর্তন যে কোনও রাশির জাতকের জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টি খুবই ফলপ্রসূ হতে চলেছে। দীর্ঘদিন ধরে ঝুলে থাকা অর্থ উদ্ধার হতে পারে। নষ্ট কাজ শেষ হতে পারে এবং মানসিক চাপ থেকে মুক্তি পাওয়া যাবে। চাকরি ও অর্থের দিক থেকেও উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য এটি খুব ভাল সময় যাচ্ছে। বৈষয়িক সুখ অর্জিত হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে এবং পরিবারে যে সমস্যা চলে আসছে তার অবসান হবে। ব্যবসায় বৃদ্ধি এবং ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্যও এই সময়টি খুব ভাল হবে। কর্মজীবনে দীর্ঘদিনের সমস্যার অবসান হতে পারে। নতুন চাকরির সন্ধান সম্পন্ন হবে এবং বকেয়া অর্থ উদ্ধার হতে পারে। পরিশ্রমের ফল পাবেন এবং প্রতিটি ইচ্ছা পূরণ হবে।

জ্যোতিষী  বিশারদদের মতে, শনির এই রাশি পরিবর্তনের ফলে এই তিন রাশির জাতকদের জীবনে এক নতুন অধ্যায়ের সূচনা করবে। যদিও প্রত্যেকের জন্য ফলাফল ভিন্ন হতে পারে, তবে সামগ্রিকভাবে এই সময়টি এই রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে।"

Advertisement

জ্যোতিষশাস্ত্র একটি বিশাল বিষয় এবং এটির অনেক দিক রয়েছে। উপরোক্ত তথ্যগুলি সামগ্রিক ধারণা দেওয়ার জন্য। কোনও ব্যক্তির জীবনে সরাসরি শনির প্রভাব তার জন্মকুণ্ডলী এবং অন্যান্য গ্রহের অবস্থানের উপর নির্ভর করে।

শনিদেবের রাশি পরিবর্তন মিথুন, কুম্ভ এবং তুলা রাশির জাতকদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে পারে। যদিও পরিবর্তনের প্রকৃতি ব্যক্তিভেদে ভিন্ন হতে পারে, তবে সামগ্রিকভাবে এই সময়টি এই রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনতে পারে।

দ্রষ্টব্য: রাশি সংক্রান্ত প্রতিবেদন জ্যোতিষ ও লোকমতভিত্তিক। এগুলি সম্পাদকীয় বিশ্লেষণ বা সুপারিশ নয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement