Advertisement

Saturn Retrogrades Horoscope: ১৩৫ দিন ধরে শনি সদয় ৩ রাশিতে, পরিশ্রম করলেই হবেন মালামাল

Shani Vakri 2024: ২৯ জুন এই রাশিতেই বক্রী হতে চলেছেন। বক্রী হওয়া মানে উল্টো দিকে গমন করবেন শনিদেব। শনি কখন বিপরীতমুখী হবে? জ্যোতিষশাস্ত্র অনুসারে,২৯ জুন থেকে বক্রী হতে শুরু করবেন শনি। শনিদেব প্রায় ১৩৫ দিন পিছিয়ে থাকবেন।

শনি বক্রী ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Jun 2024,
  • अपडेटेड 4:23 PM IST
  • ২৯ জুন এই রাশিতেই বক্রী হতে চলেছেন।
  • বক্রী হওয়া মানে উল্টো দিকে গমন করবেন শনিদেব।

শনি হলেন কর্মফলদাতা। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রাশিচক্র পরিবর্তন করে। শনি নিজের গতিবিধিও পরিবর্তন করে। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অধিষ্ঠিত আছেন। ২৯ জুন এই রাশিতেই বক্রী হতে চলেছেন। বক্রী হওয়া মানে উল্টো দিকে গমন করবেন শনিদেব। শনি কখন বিপরীতমুখী হবে? জ্যোতিষশাস্ত্র অনুসারে,২৯ জুন থেকে বক্রী হতে শুরু করবেন শনি। শনিদেব প্রায় ১৩৫ দিন পিছিয়ে থাকবেন। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে তিনটি রাশির উপর শনির বিপরীতমুখী গতি সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। জেনে নিন ৩ লাকি রাশির সম্পর্কে-

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীতমুখী গতি অত্যন্ত শুভ হবে। চাকরিতে পদোন্নতির অপেক্ষায় থাকা ব্যক্তিরা এই সময়ে ভালো খবর পেতে পারেন। সম্মান বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। সম্পদের নতুন উৎস তৈরি হবে। অর্থও আসবে পুরনো উৎস থেকে। এই সময়ের মধ্যে আর্থিক পরিস্থিতিতে বড় পরিবর্তন দেখতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। 

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীত গতি খুবই শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার দাম্পত্য জীবনের সমস্যা দূর হবে। আপনি পার্টনারের সাহায্যে আর্থিক লাভ পাবেন। ব্যবসায়ীরা শনিদেবের কৃপায় ভালো লাভ করতে পারেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি- শনির বিপরীত গতি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার আটকে থাকা কাজ শেষ হতে পারে। কাজে সাফল্য আসতে পারে। চাকরি ও ব্যবসায় লাভ করতে পারেন। চাকরিতে অগ্রগতি হতে পারে। ব্যবসায়ীরাও আগের চেয়ে বেশি মুনাফা করবেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement