Advertisement

Sawan 1st Monday 2023 Rashifal: শ্রাবণের প্রথম সোমবার আজ, শিবের আশীর্বাদে সুসময় শুরু তুলা-সহ ৫ রাশির

Sawan 1st Monday 2023 Rashifal: ১৮ জুলাই থেকে বাংলায় শ্রাবণ মাস শুরু হয়েছে। ২৪ জুলাই শ্রাবণের প্রথম সোমবার। এই দিন থেকে এই ৫টি রাশির জন্য শুভ সময় শুরু হচ্ছে।

আজ থেকে ভোলানাথের আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 5:50 AM IST

Sawan 1st Monday 2023 Rashifal: ভগবান শিবের প্রিয় মাস শুরু হয়েছে। এই মাসে ভোলানাথের পূজা করলে ভালো ফল পাবেন। শ্রাবণ মাসে এমন কিছু রাশি রয়েছে যার উপর শিবের আশীর্বাদ বর্ষিত হবে। এই রাশিগুলির উপর ভগবান শিবের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস সমৃদ্ধি বয়ে আনবে । পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনি আপনার প্রিয়জনকে সাহায্য করতে এগিয়ে যাবেন। এই শ্রাবণ মাসে আপনার সব কষ্ট দূর হয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি যাবেন এবং আপনার বিগড়ে যাওয়া কাজগুলি হয়ে যাবে। এই শ্রাবণে ভ্রমণ করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
ভগবান শিবের এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে । এই সময়ে আপনি নতুন লোকের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার নতুন পরিচিতি তৈরি হবে। সিংহ রাশির জাতক জাতিকারা জুলাই মাসে নতুন কাজ শুরু করতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা অসম্পূর্ণ কাজগুলো শেষ করার সময় এসেছে। প্রেম জীবনে নতুন অতিথির আগমন হতে পারে, যে আপনার জীবনকে নতুন পথে নিয়ে যেতে পারে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসটি ফলদায়ক হবে। শিবের আশীর্বাদ আপনার উপর থাকবে। আপনার সব কাজ হয়ে যাবে। ভোলানাথের পূজা করুন এবং আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে আপনার এই স্বপ্ন পূরণ হবে, শীঘ্রই আপনার কাছে নতুন চাকরির অফার আসবে। পিতামাতার সহায়তায়, আপনি নতুন বাড়ি কিনতে পারেন। ভাইবোনদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসটি নতুন আশা নিয়ে আসতে পারে। এই মাসে আপনাকে বেশি কাজ করতে হতে পারে। কিন্তু সেই পরিশ্রমের ফল আপনি শীঘ্রই পাবেন। আপনার পথ সহজ হবে। শ্রাবণ মাসে আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। যার কারণে আপনি একে অপরের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং একে অপরকে বুঝতে পারবেন। এই মাসে আপনার সমস্ত ঝামেলা দূর হয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি যাবেন এবং আপনার বিগড়ে যাওয়া  কাজগুলি হয়ে যাবে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য শ্রাবণ  মাসটি শুভ হতে চলেছে । এই শ্রাবণ মাসে শিবের আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম ফল দিতে যাচ্ছে।  আপনি যদি বিয়ে করার কথা ভাবছেন, তাহলে শীঘ্রই আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে দেখা করতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, কিছু উপেক্ষা করবেন না, অন্যথায় এটি সমস্যা বাড়াতে পারে। ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় বিশেষ মনোযোগ দিতে হবে। মনের মধ্যে কোনো ধরনের বিভ্রান্তি আনবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement