Advertisement

Sawan 2023 Rashifal: ৪ রাশির জাতকরা শিবের আশীর্বাদ পাবেন, বাকিদের কেমন কাটবে শ্রাবণ মাস?

Sawan 2023 Rashifal: শুভ যোগের কারণে, কিছু রাশির জন্য শ্রাবণ মাস খুব শুভ,। জানুন শ্রাবণে কোন রাশির জাতকদের জীবনে শিবের আশীর্বাদ বর্ষিত হতে চলেছে।

শ্রাবণ মাসের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 1:17 PM IST

শুরু হয়ে গেছে শ্রাবণ মাস (Sawan Month)। সূর্য কর্কটে এবং সিংহ রাশিতে গমনের মতো একাধিক বিরল কাকতালীয় ঘটনা ঘটছে শ্রাবণে। যখন মঙ্গল প্রথমে সিংহ রাশিতে এবং তারপর কন্যা রাশিতে যাত্রা করবে। বুধ প্রথমে কর্কট রাশিতে, এরপর সিংহ ও বৃহস্পতি উভয় মেষ রাশিতে, শুক্র প্রথমে কর্কট রাশিতে, এরপর সিংহ রাশিতে এবং এরপর কর্কটতে বক্রী হবে। শনি কুম্ভ রাশিতে বক্রী হবে। এরপর রাহু উভয় মাসে মেষ রাশিতে, কেতু তুলা রাশিতে।

অন্যদিকে, শশ যোগ, গজকেশরী যোগ, বুধ ও শুক্রের সংমিশ্রণে লক্ষ্মীনারায়ণ যোগ এবং সূর্য ও বুধের সংমিশ্রণে বুধাদিত্যের মতো রাজযোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগের কারণে, এই রাশির জন্য এটি খুব শুভ, শিবের কৃপা তাদের উপর থাকবে এবং কোনও কিছুর অভাব হবে না। এর পাশাপাশি, এই রাশির উপর চলমান গ্রহ নক্ষত্রের পার্শ্ব প্রতিক্রিয়াও কমবে। জানুন শ্রাবণ মাসে কোন রাশির জাতকদের জীবনে শিবের আশীর্বাদ বর্ষিত হতে চলেছে।

মেষ/ARIES (March 21-April 20) 

মেষ রাশির জাতকদের জন্য শ্রাবণ ফলদায়ক হবে। আর্থিক লাভ, সাহস বৃদ্ধি সহ কোনও বিশেষ কাজ বা নতুন নির্মাণ সম্ভব। আর্থিকভাবে সক্ষম, বাধা অতিক্রম করে এগিয়ে যাওয়ার যোগফল। আপনার হাসি ভাগ করার সময় সহযোগিতা করতে খুশি হবে। পরিবারে শান্তি থাকবে এবং স্ত্রীয়ের স্বাস্থ্যেরও যত্ন নিন।

বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের উন্নতির দিকে যাবে। ব্যবসা, শিল্পে লাভের যোগফল। পারস্পরিক বিভেদ দূর হবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কখনও কখনও কেউ আপনার প্রতি ঈর্ষান্বিত হতে পারে। আপনার দিকে তির্যকভাবে তাকান, তবে আপনার খুশি মেজাজে থাকা উচিত।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

Advertisement

মিথুন রাশির জাতকদের জন্য শ্রাবণ অত্যন্ত শুভ হতে চলেছে। বিশিষ্টজনের কাছ থেকে লাভ, বন্ধুত্ব বাড়তে পারে। সম্মান বৃদ্ধি। দাম্পত্য জীবনে সুখ ও শান্তি। পদোন্নতির সম্ভাবনা। সাহসিকতা ও প্রচেষ্টায় সাফল্য পাবেন। হতাশ হলে ঘাবড়াবেন না, সব ঠিক হয়ে যাবে। আপনার ধর্মীয় প্রবৃত্তির উপর দৃঢ় থাকুন।

কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট রাশি বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। মন খারাপ থাকতে পারে। আপনি যদি কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হন, তবে আরও ভাল উপায়ে সমস্ত কাজ করতে সক্ষম হবেন। আত্মীয়দের কাছ থেকে কিছু তিক্ততা আসতে পারে। সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। শিশুর দিকে মনোযোগ দিন।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

সিংহ রাশির এই মাসে স্বস্তি ও ব্যয় বৃদ্ধি হবে। ভাগ্য, সাহস, সাহসিকতা থেকে উপকৃত হন। সুস্বাস্থ্য, পরিবারে কিছু বিবাদ থাকবে তবে সব কিছু শীঘ্রই ঠিক হয়ে যাবে। কাঙ্খিত কর্মের সিদ্ধি, দৈহিক আনন্দের প্রাপ্তি। আপনার স্ত্রীয়ের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন, তাকে রাগান্বিত করবেন না।

কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা কাঙ্খিত কাজে সাফল্য পাবেন। সামাজিক সম্মান বৃদ্ধি। প্রবীণ ব্যক্তিদের সঙ্গে নতুন করে মেলামেশা হবে। পড়াশোনায় অগ্রগতি। বিতর্ক থেকে দূরে থাকুন। অর্থনৈতিক উন্নয়নের যোগ। আত্মীয়স্বজনের ভালোবাসা বৃদ্ধি। অর্থ লাভ হবে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23)  

শ্রাবণে ভোলেনাথের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে তুলা রাশি। চিন্তা ত্যাগ করুন। মহাদেবের আশীর্বাদ পাবেন। পরিবার আপনার সঙ্গে থাকবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। প্রেম ও রোম্যান্সের উন্মুক্ত সুযোগ থাকবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে নিশ্চিত হন। ধর্মীয় কাজ হবে, খরচ বাড়বে। নম্রতা, ভদ্রতার আচরণে গুরুত্ব দিন।

বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকদের জন্য কিছু সমস্যা ও দুশ্চিন্তা নিয়ে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখাই ভালো হবে। স্ত্রী ও সন্তানদের সহযোগিতা স্বাভাবিক থাকবে। নতুন পদ পাবে। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবে। উদ্যম, প্রতিটি কাজে সাফল্য। মানসিক সুখ থাকবে। শিক্ষার সুফল পাবেন।

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

শ্রাবণ মাসে ধনুর জাতকরা ভগবান শিবের বিশেষ কৃপায় ব্যস্ত ও মগ্ন থাকবেন। অর্থনৈতিক ব্যবস্থাকে শক্তিশালী করার ক্ষেত্রে সাফল্য আসবে। কাউকে ভয় পাবেন না। কাজের সূত্রে বাইরে যেতেও হতে পারে। রাজনৈতিক সাফল্য মিলবে। বিরোধী পক্ষ থেকে সতর্ক থাকুন।

মকর / CAPRICORN (Dec 22-Jan 21) 

মকর বন্ধুদের কাছ থেকে সহানুভূতি এবং সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্রে সুখী সময় কাটানোর সম্ভাবনা। আয়ের মাধ্যম বাড়তে পারে। সুখ স্বাভাবিক হবে। চাকরি বা ব্যবসায় অগ্রগতি হবে। আপনি ভ্রমণ এবং জমি সংক্রান্ত সুবিধা পাবেন। স্বাস্থ্যকে অবহেলা করা ঠিক নয়।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশি চিন্তা না করে কোনও কাজ করবেন না। অজানা কারও সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াবেন না। বিবাদ এড়িয়ে চলুন। ঋণ নেবেন না, আর্থিক সুবিধা পাবেন। উদ্যম এবং উল্লাস হ্রাস পেতে দেবেন না। সন্তান ও স্ত্রীয়ের সুখ পাবেন। আর্থ- সামাজিক অবস্থা ভাল থাকবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)   

ভগবান শিবের কৃপায় শ্রাবণ মাসে সকলের সঙ্গে যোগাযোগ ও মিলন সম্ভব। মীন রাশির জন্য এই মাস অর্থবহ এবং উপকারী হবে। পরিকল্পনা সুদূরপ্রসারী প্রভাব ফেলবে। ভাইদের সঙ্গে দ্বন্দ্ব হতে পারে। আঘাত এবং দুর্ঘটনা সম্পর্কে সচেতন হন। ধৈর্য্য ধরুন। ধর্মের দর্শন থেকে বিচ্যুত হবেন না। বিশেষ বিষয়ে সতর্ক থাকুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement