Advertisement

Sawan Rashifal 2024: একাধিক দুর্লভ যোগে শুরু শ্রাবণ মাস, ভোলেবাবার কৃপায় কাড়ি কাড়ি টাকা পাবে ৪ রাশি

Sawan Rashifal 2024: ভগবান শিবের খুবই প্রিয় মাস হল শ্রাবণ মাস। যা ২২ জুলাই সোমবার থেকে শুরু হতে চলেছে। শিবের ভক্তরা এই সময় শিবের পুজো, জলাভিষেক, ব্রত করে থাকেন। আর মহাদেব তাঁদের সব ইচ্ছে পূরণ করেন।

শ্রাবণ মাস ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jul 2024,
  • अपडेटेड 8:36 PM IST
  • ভগবান শিবের খুবই প্রিয় মাস হল শ্রাবণ মাস।

ভগবান শিবের খুবই প্রিয় মাস হল শ্রাবণ মাস। যা ২২ জুলাই সোমবার থেকে শুরু হতে চলেছে। শিবের ভক্তরা এই সময় শিবের পুজো, জলাভিষেক, ব্রত করে থাকেন। আর মহাদেব তাঁদের সব ইচ্ছে পূরণ করেন। এই শ্রাবণ মাসের শুরুতেই প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, শুক্রাদিত্য যোগ, নবপঞ্চম যোগ ও শশ যোগের মতো বেশ কিছু শুভ ও দুর্লভ সংযোগ দেখা দিয়েছে। এরই সঙ্গে শ্রাবণ মাসে মঙ্গল-বুধের যুতি, গজকেশরী যোগের মতো শুভ যোগের সৃষ্টি হয়েছে। তাই এই শ্রাবণ মাস বেশ কিছু রাশির জন্য খুবই শুভ। আসুন জেনে নিই তাঁরা কারা। 

কর্কট রাশি
শ্রাবণ মাস কর্কট রাশিদের জন্য খুবই শুভ। কেরিয়ার সম্পর্কিত সমস্যা এই সময় দূর হবে। আর্থিক লাভ করবেন এই রাশির জাতকেরা। সম্পর্কে মতের অমিল হলে তা এই সময় দূর হবে। কেরিয়ারের গ্রাফ ওপরের দিকে থাকবে। 

কন্যা রাশি
কন্যা রাশির জাতকদের ভগবান শিব কেরিয়ারে উন্নতি দেবেন। এই রাশির জাতকদের অর্থলাভ হবে এবং সব ধরনের খুশি পাবেন এঁরা। আর্থিক দিক মজবুত হওয়ায় পরিস্থিতি ভাল থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। 

সিংহ রাশি
সিংহ রাশিদের জন্য শ্রাবণ মাস সৌভাগ্য নিয়ে আসবে। ব্যবসায়ীদের অনেক লাভ হবে। আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আয় বাড়বে। ঘর-পরিবারে সুখের আবহাওয়া থাকবে। 

মকর রাশি
শ্রাবণ মাসে মকর রাশির জাতকদের ধনলাভের প্রবল যোগ তৈরি হচ্ছে। অর্থ পাওয়ার নতুন রাস্তা খুলে যাবে। কেরিয়ারে উন্নতি দেখা দেবে। পরিশ্রম কম করবেন না। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement