Advertisement

Sawan Last Saturday Rashifal: শ্রাবণ শেষ শনিবার থেকে সুসময় শুরু ৪ রাশির, ১৫ সেপ্টেম্বর পর্যন্ত উন্নতির যোগ

এই সময়ে মকর, কুম্ভ ও মীন রাশিতে চলছে শনির ঢাইয়া। কর্কট, বৃশ্চিক রাশিতে শনির সাড়ে সাতি। শ্রাবণের শেষ শনিবার থেকে ভোলেশঙ্করের আশিসে সুসময় শুরু হচ্ছে ৪ রাশির। তা আগামী ২১ দিন থাকবে। 

Shani Last Shaniwar Rashifal। শনি শেষ শনিবার রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 3:23 PM IST
  • এই সময়ে মকর, কুম্ভ ও মীন রাশিতে চলছে শনির ঢাইয়া। কর্কট, বৃশ্চিক রাশিতে শনির সাড়ে সাতি।
  • শ্রাবণের শেষ শনিবার থেকে ভোলেশঙ্করের আশিসে সুসময় শুরু হচ্ছে ৪ রাশির।

বর্তমানে চলছে শ্রাবণ মাস। শ্রাবণ মাসে শিবের পুজো করলে সকল প্রকার দোষ থেকে মুক্তি পাওয়া যায়। শনির অশুভ প্রভাবকে সবাই ভয় পায়। শনির অশুভ প্রভাব এড়াতে শিবের পুজো করা উচিত। শঙ্করের কৃপায় শনি দোষ থেকে মুক্তি মেলে। জীবন আনন্দে ভরে ওঠে। শনিবার শনিদেবকে উৎসর্গ করা হয়। এই সময়ে মকর, কুম্ভ ও মীন রাশিতে চলছে শনির ঢাইয়া। কর্কট, বৃশ্চিক রাশিতে শনির সাড়ে সাতি। শ্রাবণের শেষ শনিবার থেকে ভোলেশঙ্করের আশিসে সুসময় শুরু হচ্ছে ৪ রাশির। তা আগামী ২১ দিন থাকবে। 

শিবলিঙ্গে জল বা গঙ্গা জল অর্পণ করুন। এতে শঙ্কর প্রসন্ন হন। হিন্দু ধর্মে গঙ্গা জলকে পবিত্র বলে মনে করা হয়। শিবলিঙ্গে দুধ, দই নিবেদন করুন। শিবলিঙ্গে অর্পণ করুন সাদা বস্ত্র ও পৈতে। শনি হলেন শিবের শিষ্য। তাই শিবের আশীর্বাদ পেলে শনির কারণে সৃষ্ট বাধাবিঘ্ন থাকে না। 

মেষ-কাজের প্রতি উৎসাহ থাকবে। তবে কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। ধর্মীয় কাজে ঝোঁক বাড়বে। মায়ের সহযোগিতা পাবেন।
অর্থ পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধু আসতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজে লাভবান হবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন।

মিথুন- ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইদের সহযোগিতা থাকবে। তবে পরিশ্রম বাড়বে। পরিবারে শুভ কাজ হবে। পোশাক উপহারও পাওয়া যেতে পারে। চাকরি পরিবর্তনের কারণে অন্য জায়গায় যেতে হতে পারে। আমদানি-রফতানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। মায়ের সঙ্গ পাবেন। গাড়ি কিনতে পারেন। চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে।

সিংহ- আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। তবে আত্মনিয়ন্ত্রিত থাকবেন। পরিবারের স্বাচ্ছন্দ্য বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব, পরিশ্রমের আধিক্য থাকবে। মায়ের সঙ্গ ও সহযোগিতা পাবেন। লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে। আপনার কাজ প্রশংসিত হবে।

Advertisement

ধনু- আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবে। পড়াশোনায় আগ্রহী হবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা আছে। অন্য জায়গায় যেতে হতে পারে। আপনার পরিশ্রম বাড়তে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement