Advertisement

Sawan Last Week Rashifal: শ্রাবণের শেষ সপ্তাহে ৫ রাশির অর্থ-সম্পদ যোগ, ৪ রাশির সমস্যা

২৮ অগাস্ট, সোমবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সোমবার শঙ্করকে উৎসর্গ করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এটাই শ্রাবণ মাসের শেষ সোমবার। ২৮ অগাস্ট থেকে আগামী এক সপ্তাহ কোন কোন রাশির কেমন সময় যাবে, দেখে নিন 

Weekly Rashifal। সাপ্তাহিক রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 7:24 PM IST
  • ২৮ অগাস্ট থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • শ্রাবণের শেষ সপ্তাহ কেমন কাটবে?

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশি রয়েছে। প্রতিটি রাশির অধিপতি একটি গ্রহ। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা নির্ধারিত হয়। ২৮ অগাস্ট, সোমবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সোমবার শঙ্করকে উৎসর্গ করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এটাই শ্রাবণ মাসের শেষ সোমবার। ২৮ অগাস্ট থেকে আগামী এক সপ্তাহ কোন কোন রাশির কেমন সময় যাবে, দেখে নিন 

মেষ- এই সপ্তাহে নিজের প্রতি বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনি নিজেকে এমন পরিস্থিতিতে খুঁজে পেতে পারেন যেখানে আপনাকে নিজের এবং ঈশ্বরের উপর নির্ভর করতে হবে। আত্মবিশ্বাস রাখুন। আবেগের ভারসাম্য বজায় রাখুন। নিজেকে ইতিবাচক রাখতে ভুলবেন না। আপনি ধৈর্য এবং অধ্যবসায় জন্য পুরস্কৃত হতে পারেন।

বৃষ- এই সপ্তাহে নিজের সীমা অতিক্রম করতে পারেন। তা আপনার ব্যক্তিগত সম্পর্ক, কর্মজীবনের লক্ষ্য বা আর্থিক ক্ষেত্রেই হোক না কেন! আপনার সৃজনশীলতা বাড়তে পারে। আপনি আগের চেয়ে আরও উদ্ভাবনী হবেন।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী সপ্তাহটি উত্তেজনাপূর্ণ মনে হচ্ছে। আপনি অপ্রতিরোধ্য হয়ে উঠবেন। আপনি জীবনের কোনও ক্ষেত্রে পিছিয়ে থাকবেন না। কমফোর্ট জোনের বাইরে কিছু করার জন্য নিজেকে চ্যালেঞ্জ করুন। আপনার প্রেমজীবন, কর্মজীবনে অগ্রগতি করবেন। সম্পদ তৈরি করতে পারবেন। এর চেয়ে ভাল সময় আর নেই। ইতিবাচক থাকুন। সৃজনশীল হোন।

মিথুন- এই সপ্তাহে আপনি নিজেকে আগের চেয়ে বেশি মনোযোগী, উচ্চাকাঙ্ক্ষী এবং দৃঢ়প্রতিজ্ঞ দেখতে পাবেন। যেন আপনি গভীর ঘুম থেকে জেগে উঠেছেন। দায়িত্ব নিতে প্রস্তুত হবেন। আপনার পথে আসা যে কোনও চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য সংকল্পে পূর্ণ হবেন। লক্ষ্য নির্ধারণ করবেন। তা অর্জনের দিকে অগ্রগতি করবেন। আপনার সময় ভাল যাবে। আপনাকে কেউ আটকাতে পারবে না।

কর্কট- আপনার সীমাবদ্ধতাগুলি থেকে মুক্তি পাবেন। যা আপনাকে আটকে রেখেছে। আপনার প্রাকৃতিক আকর্ষণ, উৎসাহ ও ইতিবাচক শক্তি বাড়বে। নতুন অভিজ্ঞতার দিকে যেতে পারেন। এই রাশির জন্য জীবনকে পরিপূর্ণভাবে যাপন করার সুযোগ রয়েছে। ইতিবাচক শক্তি আপনাকে এগিয়ে নিয়ে যাবে। ঝুঁকি নিতে এবং নতুন কিছু আবিষ্কার করতে ভয় পাবেন না। আপনাকে সাফল্য এবং পরিপূর্ণতার দিকে নিয়ে যাবে। আপনার আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। 

Advertisement

সিংহ- এই সপ্তাহে ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। একটি নতুন সম্পর্ক বা অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সপ্তাহটি খুব আশাব্যঞ্জক দেখাচ্ছে। নতুন সুযোগ পেতে পারেন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি করবেন। জীবনে পরিবর্তনের জন্য নিখুঁত পটভূমি তৈরি হবে। ইতিবাচক শক্তির সদ্ব্যবহার করুন।

কন্যা- এই সপ্তাহে আপনার ব্যক্তিগত এবং পেশাগতজীবনে ভারসাম্য থাকবে। আপনি ক্লান্ত বোধ করতে পারেন। কিন্তু চিন্তা করবেন না। কিছু দিনের মধ্যে সময় ভাল যাবে। ব্যক্তিগত সম্পর্ক, কর্মজীবন বা আর্থিক ক্ষেত্রেই হোক না কেন এই সময়ে ভয় পাবেন না। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান।

তুলা- আপনার পরিশ্রম এবং নিষ্ঠা কর্মক্ষেত্রে নতুন সুযোগ তৈরি করবে। বিভিন্ন কাজে পাবেন ইতিবাচক ফল। কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন বসদের কাছ থেকে স্বীকৃতি পাবে আপনার দক্ষতা এবং কঠোর পরিশ্রম। সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য আপনার যথেষ্ট আত্মবিশ্বাস থাকবে। ওয়ার্কআউট রুটিন মেনে করার কথা ভাবুন। আপনার সঙ্গীর সাথে ভাল সময় যাবে। একে অপরের সঙ্গ উপভোগ করার জন্য সময় নিন। অবিবাহিতরা বিশেষ কারো সাথে দেখা করতে পারেন। আপনার সঙ্গীর সাথে সম্পর্ক শক্তিশালী করার দিকে মনোনিবেশ করুন।
 

বৃশ্চিক - আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। দীর্ঘমেয়াদী সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ বা আর্থিক নিরাপত্তা বাড়ানোর জন্য কথা ভাবুন। আপনার অপ্রত্যাশিত খরচ মেটাতে বুদ্ধিমত্তার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। তর্ক এড়িয়ে চলুন। আপনার প্রিয়জনের সঙ্গে আপস করার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক জোরদার করার চেষ্টা করুন। এমন একটি সমাধান খুঁজুন যা সবার জন্য ঠিক হবে।
 

ধনু- এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। যা আপনাকে উদ্যমী করে তুলবে। আপনার পথে যাই বাধা হোক না কেন তা মোকাবিলা করার জন্য প্রস্তুত। আপনি পেশাগত জীবন অগ্রগতি পাবেন। সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করুন। লক্ষ্যের দিকে কঠোর পরিশ্রম করতে থাকুন। রোমান্টিক জীবনে আপনি ভালবাসা এবং সুখে পূর্ণ একটি সপ্তাহ আশা করতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। তাই আপনার অর্থ বুদ্ধিমত্তার সাথে ব্যবহার করুন।
 

মকর- অফিসে বেশি সময় কাটাতে বাধ্য হতে পারেন আপনি। প্রিয়জনকে গুরুত্বহীন এবং অপ্রিয় বোধ করবেন না। আপনি সম্পর্কে সময় না দিলে অনিবার্যভাবে শান্তিতে ব্যাঘাত ঘটবে।কেরিয়ারের দিক থেকে ভালো সুযোগ রয়েছে। ফলে আপনার কাজকর্মের গতি বাড়তে পারে। আপনি আরও দক্ষতার সাথে কাজ করতে সক্ষম হতে পারেন। আপনার কাজ অফিসের ঊর্ধ্বতন কর্তাদের প্রভাবিত করবে।

কুম্ভ-  এ সপ্তাহে আপনি ধৈর্য এবং সংযম রাখুন। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ না করা হলে আর্থিক সমস্যার ঝুঁকি অনেক বেশি।  এই সময়ে পুরানো সম্পত্তির রক্ষণাবেক্ষণ সম্পর্কিত যে কোনও নতুন ঋণ নেওয়া বন্ধ করা ভাল। আপনি বিনিয়োগ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। কথাবার্তায় আপনি সংযম করুন। 
 

মীন- আপনার পারিবারিক সম্পর্ক টানাপোড়েন হতে পারে। আপনি চ্যালেঞ্জের মুখোমুখি  হতে পারেন। জমি কেলেঙ্কারি থেকে সাবধান। আপনি কাজে মনোযোগ দিন। স্বাস্থ্যের দিকেও নজর দিন। আপনার স্বাস্থ্যের অবস্থা সপ্তাহজুড়ে স্থিতিশীল থাকতে পারে। অতিরিক্ত চেষ্টা করুন কারণ ভাল জিনিস ঘটতে চলেছে। আপনার সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাতে পারেন। যা আপনার জীবনে আনবে সুখ ও শান্তি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement