Advertisement

Sawan Bhole Baba Blessing Till 31 August: ৩১ অগাস্ট পর্যন্ত ভাগ্যের সঙ্গ ৪ রাশির, সব কাজে সাফল্য

ভক্তরা বিশ্বাস করেন যে এই মাসে শিবের আরাধনা করলে আশানুরূপ ফল মেলে। জ্যোতিষীদের মতে, ৫৯ দিনের শ্রাবণ মাসে শশ যোগ,গজকেশরী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বুধাদিত্য রাজ যোগ-সহ বেশ একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে।

Sawan Rashifal। শ্রাবণ রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jul 2023,
  • अपडेटेड 6:44 PM IST
  • শুরু হয়ে গিয়েছে শ্রাবণ।
  • ৩১ অগাস্ট পর্যন্ত সুসময় ৪ রাশির।

এই বছর শ্রাবণ মাসটি বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ এক নয় এবার দুই মাসের শ্রাবণ। শ্রাবণ হিন্দু ধর্মে একটি পবিত্র মাস, বিশেষ করে শিবভক্তদের জন্য। শ্রাবণ কৃষ্ণপক্ষের প্রথম দিন থেকে শুরু হয়। ভক্তরা বিশ্বাস করেন যে এই মাসে শিবের আরাধনা করলে আশানুরূপ ফল মেলে। জ্যোতিষীদের মতে, ৫৯ দিনের শ্রাবণ মাসে শশ যোগ,গজকেশরী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বুধাদিত্য রাজ যোগ-সহ বেশ একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে। শ্রাবণ মাসে এই যোগগুলির কারণে ৪ রাশি জাতক-জাতিকারা চাকরি এবং ব্যবসায় আর্থিক সুবিধা এবং লাভ করতে পারবেন। ৩১ অগাস্ট পর্যন্ত চলবে তাঁদের সুসময়। এই শুভ মাসে মিথুন, সিংহ, তুলা এবং ধনু রাশির জাতক-জাতিকারা শিবের বিশেষ আশীর্বাদ পাবেন। জেনে নিন এই ৪ রাশির শ্রাবণ কেমন যাবে- 

মেষ- মেষ রাশির অধিপতি মঙ্গল। মঙ্গল গ্রহ শিবের অংশ। সে কারণে শ্রাবণ মাসে সৌভাগ্য এসেছে  মেষ রাশির। জীবনের সব ক্ষেত্রে সাফল্যের যোগ। আপনি পরিশ্রমের ফল পাবেন। প্রেম ও বৈবাহিক জীবনে সন্তুষ্টি পাবেন। মেষ রাশির জাতক-জাতিকারা লাল ফুল দিয়ে শিবের পুজো করুন।

সিংহ- আপনি চাকরির সুযোগ পেতে পারেন। পাশাপাশি আপনার অগ্রগতির সম্ভাবনাও রয়েছে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। নতুন বিনিয়োগের জন্য এটা দারুণ সময়।  অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সাফল্যের অনুভূতি পাবেন। নতুন কোনও জিনিস কিনতে পারেন।

তুলা- শ্রাবণ মাসটি আপনার কর্মজীবনে অগ্রগতির সূচনা করবে। অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। কাজে পাবেন ইতিবাচক ফল। নতুন ব্যবসা শুরু করার জন্য এটি অনুকূল সময়। শ্রাবণ মাসজুড়ে আপনার সুসময় চলবে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা উজ্জ্বল। ধর্মীয় কার্যকলাপে আগ্রহ বাড়বে। বন্ধুরাও সাহায্য করবে। চাকরিতে দারুণ সুযোগ পাবেন। আপনার জন্য শ্রাবণ মাস উপকারী হতে পারে।

Advertisement

ধনু- শিবের খুব প্রিয় ধনু রাশি। শ্রাবণ মাস আপনার জন্য দারুণ সৌভাগ্যের হবে। এই সময়ে ব্যবসায়িক উদ্যোগে দুর্দান্ত সাফল্য আশা করতে পারেন। হলুদ রং শুভ বলে মনে করা হয়। হলুদ বস্ত্র পরিধান করে শিবের পুজো করুন। ধনু রাশির জাতক-জাতিকারা আর্থিক লাভ করবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement