Advertisement

Sawan Month 2023 Shiva Blessing Zodiac: ১৯ বছর পর বিরল সংযোগ, এবারের শ্রাবণে ভোলেবাবার আশীর্বাদ পাবে ৫ রাশি

Sawan Month 2023 Lucky Zodiac: এবারের শ্রাবণ এক নয় পুরো দুই মাস চলবে। এমন ঘটনা ১৯ বছর পরে ঘটছে। এমন পরিস্থিতিতে ঘটা সংযোগ কিছু রাশির জন্য খুব ভাল প্রমাণিত হতে চলেছে।

শ্রাবণে শিবের অপার আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jun 2023,
  • अपडेटेड 8:41 PM IST

Sawan Month 2023 Rashifal : শ্রাবণ  মাসটি ভগবান শিবকে উৎসর্গ করা হয়েছে। এবার এই পবিত্র মাস শুরু হচ্ছে ১৮  জুলাই থেকে যা শেষ হবে অগাস্ট মাসে। এমতাবস্থায় এবার এক নয়, পুরো দুই মাস চলবে শ্রাবণ। এমন ঘটনা ১৯ বছর পরে ঘটছে। এই পরিস্থিতিতে, এমন  কিছু সংযোগ ঘটছে যা কিছু রাশির জন্য খুব ভাল প্রমাণিত হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে। 

মেষ (Aries)
মেষ রাশির জন্য শ্রাবণ মাসটি খুব ভাল প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস সব কাজে সাফল্য বয়ে আনতে চলেছে। অর্থ-লাভের যোগও তৈরি হচ্ছে।

মিথুন  (Gemini) 
এই মাসটি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক দিক থেকে খুব ভাল যাবে। এই পুরো মাসে ভোলেনাথের আশীর্বাদ আপনার উপর থাকবে। হঠাৎ করে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

সিংহ (Leo)
 এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এতে আপনার আয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। সহকর্মীদের মধ্যে আপনার সম্মান বাড়বে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্যও এই মাসটি খুব ফলদায়ক হবে। এটি বিনিয়োগের জন্য একটি দুর্দান্ত সময় হবে। যাদের টাকা আটকে আছে তারা এবার তা পেতে পারেন। সামগ্রিকভাবে, এই রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুব ভালো প্রমাণিত হবে। 

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস ভাগ্যবান হবে। কর্মজীবনে ভালো ফল পাবেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে। বেতন বাড়তে পারে। ব্যবসায় সাফল্য আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement