Advertisement

Sawan Eight Somwar Rashifal: শ্রাবণের শেষ সোমবার থেকে শিবের কৃপায় ৪ রাশি, পুজো পর্যন্ত সুসময়

শ্রাবণ মাসের শেষ সোমবার ভোলেনাথের পুজো করলে জীবনের প্রতিটি বাধা দূর হয়। জীবনের প্রতিটি ক্ষেত্রে সুখ, সমৃদ্ধি ও সাফল্য মেলে। শ্রাবণ মাসের শেষ সোমবার শিবলিঙ্গে জলাভিষেক করুন।

Sawan Somwar Rashifal। শ্রাবণ সোমবার রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 5:03 PM IST
  • ২৮ অগাস্ট শেষ সোমবার।
  • ৪ রাশির সৌভাগ্য লাভ।

বাংলা মতে, শ্রাবণ শেষ হয়ে গিয়েছে। চলছে ভাদ্র মাস। তবে হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী শ্রাবণ মাস এবার দুমাসের। তাই শ্রাবণ এখনও চলছে। শেষ হবে ৩১ অগাস্ট। শ্রাবণের শেষ সোমবার ২৮ অগাস্ট। এই দিনে প্রদোষ ব্রতও পালন করা হবে। যে কারণে এ বছর শ্রাবণ মাসের শেষ সোমবারের গুরুত্ব অনেকটাই বেড়ে গিয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,এই শুভ সময়ে শিবের উপাসনা করলে বিশেষ ফল পাওয়া যায়। সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পায়।

শ্রাবণ মাসের শেষ সোমবার ভোলেনাথের পুজো করলে জীবনের প্রতিটি বাধা দূর হয়। জীবনের প্রতিটি ক্ষেত্রে সুখ, সমৃদ্ধি ও সাফল্য মেলে। শ্রাবণ মাসের শেষ সোমবার শিবলিঙ্গে জলাভিষেক করুন। ভক্তদের সমস্ত মনস্কামনা পূরণ হবে। মন্দিরে গিয়ে শিবলিঙ্গে জল, দুধ, দই, মধু ও বেলপাতা অর্পণ করুন। শেষ সোমবার শিবলিঙ্গে জলের সঙ্গে জাফরান মিশিয়ে রুদ্রাভিষেক করলে দাম্পত্য জীবনের সব বাধা দূর হয়। সুখী হয় বিবাহিত জীবন। শেষ সোমবার মহামৃত্যুজয় মন্ত্র বা শিবের ওম নমঃ শিবায় মন্ত্র জপ করতে পারেন। জীবনের সব বাধা দূর হবে। প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন।

শ্রাবণ প্রদোষ ব্রতের শুভ সময়: বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ২৮ অগাস্ট সন্ধ্যা ৬টা ২২ মিনিটে শুরু হবে। পুজোর শুভ সময় সন্ধ্যা ৬টা ৪৮ মিনিট থেকে রাত ৯টা ২০ পর্যন্ত।

কোন কোন রাশির সুসময় শুরু- শ্রাবণ মাসে তৈরি হতে চলেছে বিশেষ যোগ। ফলে ৪ রাশির জাতক-জাতিকাদের উপর থাকবে শিবের কৃপায়। পুজো পর্যন্ত তাঁদের ভাগ্য চমকাবে।  

মিথুন-এই রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসতে চলেছে। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। তৈরি হচ্ছে আর্থিক লাভের সম্ভাবনাও। মানসিক চাপের ইতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। এই সময়ে বাইরে বেড়াতে যেতে পারেন।

Advertisement

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। জমি বা বাড়িতে বিনিয়োগ করার জন্য এই সময়টি আপনার জন্য শুভ। এই সময় বিনিয়োগের জন্য সুসময়। সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি হবে সৌভাগ্যশালী। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। অর্থ লাভের নতুন সুযোগ তৈরি হবে। জীবনসঙ্গীর সঙ্গে চলমান সমস্যার অবসান ঘটবে। স্বাস্থ্যও আগের থেকে ভালো থাকবে। ব্যবসায়িক পরিকল্পনায় সাফল্য আসবে। এই সময় আপনার জন্য শুভ হতে চলেছে।

মীন- এই রাশির সময়  শুভ হতে চলেছে। মহাদেবের কৃপায় অর্থ লাভ হবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। যাঁরা বিবাহিত নন, তাঁদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পাওয়া যেতে পারে। সেই সঙ্গে বিবাহিত জীবনও দারুণ হবে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement