Advertisement

Sawan Purnima Rashifal: শ্রাবণ পূর্ণিমা থেকে শিবের কৃপায় লাকি ৩ রাশি, সেপ্টেম্বরে তুঙ্গে কেরিয়ার

এ বছর ৩০ অগাস্ট উদযাপিত হচ্ছে শ্রাবণ পূর্ণিমা। শ্রাবণ পূর্ণিমায় উপবাস, স্নান, দান এবং শিবের পুজোর বিশেষ তাৎপর্য রয়েছে। এমনটা বিশ্বাস করা হয় যে এই দিনে ধর্মকর্ম করলে ভক্তদের সমস্ত মনোবাঞ্ছা পূরণ হয়। জীবনে সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পায়।

Sawan Purnima Rashifal। শ্রাবণ পূর্ণিমা রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Aug 2023,
  • अपडेटेड 3:45 PM IST
  • সেপ্টেম্বর মাসে পাঁচটি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হতে চলেছে।
  • এ বছর ৩০ অগাস্ট উদযাপিত হচ্ছে শ্রাবণ পূর্ণিমা।

শুরু হতে চলেছে সেপ্টেম্বর মাস। তার আগে ৩০ অগাস্ট শ্রাবণ পূর্ণিমা। শ্রাবণ পূর্ণিমার বিশেষ গুরুত্ব রয়েছে হিন্দু ধর্মে। হিন্দু ধর্মে শ্রাবণ মাসের পূর্ণিমার বিশেষ তাৎপর্য রয়েছে। এ বছর ৩০ অগাস্ট উদযাপিত হচ্ছে শ্রাবণ পূর্ণিমা। শ্রাবণ পূর্ণিমায় উপবাস, স্নান, দান এবং শিবের পুজোর বিশেষ তাৎপর্য রয়েছে। এমনটা বিশ্বাস করা হয় যে এই দিনে ধর্মকর্ম করলে ভক্তদের সমস্ত মনোবাঞ্ছা পূরণ হয়। জীবনে সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পায়। শ্রাবণ পূর্ণিমাকে শ্রাবণী পূর্ণিমাও বলা হয়। শ্রাবণী পূর্ণিমা থেকে শুরু হচ্ছে ৩ রাশির সুসময়। গোটা সেপ্টেম্বর মাস দারুণ কাটবে। 

সেপ্টেম্বর মাসে পাঁচটি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হতে চলেছে। সেপ্টেম্বরে গ্রহগুলির  ১২টি রাশিকেই প্রভাবিত করবে। ৪ সেপ্টেম্বর শুক্র ও বৃহস্পতি বিপরীতমুখী ট্রানজিট করবে। ১৬ সেপ্টেম্বর বুধ গ্রহও বক্রী হবে। ১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ১৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে অস্তমিত হবে। এই পাঁচটি গ্রহের স্থানান্তরের কারণে ৩ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে পারেন। 

মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে পাঁচটি গ্রহের গমনে লাভবান হতে চলেছেন। চাকরিজীবীরা বসের প্রশংসা পাবেন। একটি নতুন প্রকল্পের দায়িত্বও পেতে পারেন। বন্ধু বা আত্মীয়দের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। লাভজনক হবে ব্যবসা। তবে খরচ এড়িয়ে চলুন। একই আপনি জীবনসঙ্গী বা প্রিয় মানুষের সঙ্গে দারুণ সময় কাটাবেন। 

সিংহ রাশি- সেপ্টেম্বর মাসটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। সূর্য দেবতার আশীর্বাদে সমাজে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে মধুরতা আসবে। সন্তানদের জন্য কিছু ভালো খবর পেতে পারেন। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। 

Advertisement

তুলা রাশি- গ্রহের পরিবর্তনের কারণে সেপ্টেম্বর মাসটি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই মাসে আপনার স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। বন্ধু বা পরিবারের সঙ্গে চলমান মতবিরোধের অবসান হবে। বাইরে ভ্রমণেও যেতে পারেন। চাকরিজীবীদের একটু কষ্ট করতে হতে পারে। সেই সঙ্গে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আপনি চাকরি ও ব্যবসায় মনোযোগ দিয়ে কাজ করলে লাভবান হবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement