Advertisement

Nag Panchami 2024 Shubh Yog: নাগ পঞ্চমীতে ৬ বছর পর শুভ যোগ,৬ গ্রহের সংযোগে অর্থ পাবেন ৩ রাশি

Nag Panchami 2024: ​​নাগ পঞ্চমী ২০২৪ সালের৯ অগাস্ট পড়েছে। শ্রাবণ মাসের নাগ পঞ্চমীতে শুক্র-বুধের যুতি ও অনেক শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হতে পারে।

নাগ পঞ্চমী থেকে ৩ রাশির শুভ দিন শুরু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2024,
  • अपडेटेड 7:26 AM IST

Sawan Rashifal Nag Panchami 2024 Horoscope: শ্রাবণের নাগ পঞ্চমী থেকে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। শ্রাবণের নাগপঞ্চমীর দিনে অনেক শুভ যোগ তৈরি হচ্ছে এবং শুক্র-বুধ এবং মঙ্গল-বৃহস্পতির মিলনও রয়েছে। সূর্য কর্কট রাশিতে এবং শনিও কুম্ভ রাশিতে থাকায় শশ রাজযোগ সৃষ্টি হচ্ছে। শুক্র ও বুধ সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ রাজযোগ সৃষ্টি করছে। একই সময়ে রাহু মীন রাশিতে এবং কেতু-চন্দ্র কন্যা রাশিতে বিরাজমান থাকবে। নাগ পঞ্চমীর দিনে হস্ত নক্ষত্র ও চিত্রা নক্ষত্রের সঙ্গে  সিদ্ধ যোগ, রবি যোগ ও সাধ্য যোগ গঠিত হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক শনি, বৃহস্পতি, বুধ, মঙ্গল, সূর্য এবং শুক্র কোন রাশিতে ধন বর্ষণ করতে চলেছে শ্রাবণের  নাগ পঞ্চমীতে।

সিংহ রাশি (Leo)
নাগ পঞ্চমীতে শুক্র, বুধ, বৃহস্পতি-মঙ্গল, সূর্য ও শনির গতিবিধি এবং শুভ যোগ গঠন সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। জীবনের কষ্টগুলো ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। নতুন সুযোগ আসবে। আপনার সংগ্রাম আপনার কর্মজীবনে ফল দেবে। পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। একই সময়ে, আপনাকে জাঙ্ক ফুড থেকে দূরে থাকতে হবে এবং স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। বেড়াতেও যেতে পারেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য শনি, শুক্র, বৃহস্পতি-মঙ্গল, বুধ ও সূর্যের গতিবিধি এবং শ্রাবণ  নাগ পঞ্চমীতে শুভ যোগের সৃষ্টি শুভ প্রমাণিত হতে পারে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করার জন্য একটি ভাল ডিল পেতে পারেন। ঘরে সুখ শান্তি থাকবে। সেই সঙ্গে  আপনি ধর্মীয় কাজেও আগ্রহী হবেন।

মেষ রাশি (Aries)
নাগ পঞ্চমীতে শুভ যোগ এবং সূর্য, বুধ, শুক্র, বৃহস্পতি-মঙ্গল ও শনির গতি মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। কেউ কেউ সম্পত্তিও কিনতে পারেন। চাকরিজীবীরা অনেক নতুন কাজ পাবেন। আপনি সহজেই ছোটখাটো অসুবিধাগুলি কাটিয়ে উঠবেন। প্রেম জীবনেও রোমান্স থাকবে। অপ্রত্যাশিত আর্থিক লাভও হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement