Advertisement

Sawan Second Shaniwar Rashifal: শনির গুরু মহাদেব, ১৫ জুলাই শ্রাবণের দ্বিতীয় শনিবার থেকে সুসময় শুরু ৪ রাশির

Sawan Shani Dhaiya and Sade Sati Upay: দ্বিতীয় শনিবার মাসিক শিবরাত্রি। এই শিবরাত্রিতে ভোলে শঙ্করকে জল নিবেদন করলে পাবেন বিশেষ লাভ। শ্রাবণের একটি অত্যন্ত শুভ দিন শিবরাত্রি। বলা হয় যে এই দিনে জল নিবেদন এবং উপবাস পালন করলে  শিব খুব খুশি হন।

Sawan Shaniwar Lucky Zodiac Signs। শ্রাবণের দ্বিতীয় শনিবার থেকে লাকি ৪ রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jul 2023,
  • अपडेटेड 7:06 PM IST
  • দ্বিতীয় শনিবার মাসিক শিবরাত্রি।
  • এই শিবরাত্রিতে ভোলে শঙ্করকে জল নিবেদন করলে পাবেন বিশেষ লাভ।

শুরু হয়েছে শ্রাবণ মাস। এবার শ্রাবণে বিরল যোগ। ৫৯ দিনের শ্রাবণ মাস। শ্রাবণে রয়েছে ৮ সোমবার। চলছে পবিত্র শ্রাবণ মাস। এ মাসে শিবের পুজা করার একটি বিশেষ পদ্ধতি রয়েছে। এই শ্রাবণের দ্বিতীয় শনিবারও খুব বিশেষ। দ্বিতীয় শনিবার মাসিক শিবরাত্রি। এই শিবরাত্রিতে ভোলে শঙ্করকে জল নিবেদন করলে পাবেন বিশেষ লাভ। শ্রাবণের একটি অত্যন্ত শুভ দিন শিবরাত্রি। বলা হয় যে এই দিনে জল নিবেদন এবং উপবাস পালন করলে  শিব খুব খুশি হন। যেহেতু এই দিনটি শনিবার, তাই শনির সাড়ে সাড়ি চলছে এমন রাশির জাতক-জাতিকাদের জন্য এটি একটি বিশেষ দিন। এই দিনে শিবের সঙ্গে শনিদেব ও হনুমানজির পুজো করলে খুবই ফলদায়ক হবে। স্কন্দপুরাণ অনুসারে,শ্রাবণ মাসের শনিবারে পুজো করলে সকল প্রকার সমস্যা দূর হয়।    

কথিত আছে, শ্রাবণে ভোলেনাথকে পুজো করলে তিনি প্রসন্ন হন।  শ্রাবণে প্রথম শনিবার ৮ জুলাই, দ্বিতীয়টি ১৫ জুলাই, তৃতীয়টি ২২ জুলাই, ২৯ জুলাই চতুর্থ শনিবার হবে। অগাস্টে ৫, ১২, ১৯ এবং ২৬ অগাস্ট শনিবার থাকবে। এই দিনে যেখানে ভোলেনাথকে জল নিবেদন করা হয়, সেখানে শনিদেব এবং হনুমানজিকে তিলের তেল দিয়ে অভিষেক করতে হবে। এই দিনটিকে বিশেষ বলা হয় কারণ ভগবান শিব হলেন শনিদেবের গুরু। শিব শনিদেবকে ন্যায়াধীশের পদ দিয়েছেন। ১৫ জুলাই থেকে ভাগ্য বদলাতে চলেছে ৪ রাশির। 

বৃষ রাশি- ব্যবসায় লাভের যোগ। চাকরিতে আয় বৃদ্ধির যোগ রয়েছে। সহকর্মী ও পরিজনদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। পার্টনারের সাথে সম্পর্ক মধুর হবে। আপনার পরিকল্পনা সফল হবে। আগামী দু মাস আপনি লাভবান হবেন। শনির সাড়ে সাতি থাকলে বড়বাবা ও শিবের পুজো করুন, নিস্তার পাবেন।

মিথুন রাশি- আপনার রাজ যোগ শুরু হবে। আপনাকে কর্মক্ষেত্রে উচ্চ অবস্থানে নিয়ে যাবে। আপনার উপস্থিতি পরিবারে ইতিবাচক পরিবেশ তৈরি করবে। সবাই আপনাকে নিয়ে খুশি হবে। আপনি ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন। যা ভবিষ্যতে লাভজনক হবে। কাজের ভালো ফল পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখকর হবে। বড় পরিকল্পনা করতে পারেন। শনিবার শিবপুজো করলে বাধাবিঘ্ন কাটবে। 

Advertisement

সিংহ রাশি- সন্তানদের জন্য ভালো খবর পেতে পারে। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি মানসিকভাবে দুর্বল বোধ করতে পারেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনি কর্মক্ষেত্রে সফল হতে পারেন। আপনার আয় বাড়বে। ব্যবসায় লাভবান হওয়ার যোগ রয়েছে। শনিবার শিব ও হনুমানকে পুজো করলে কাজের পথে বাধা কেটে যাবে।  

কন্যা রাশি- আপনার জন্য অত্যন্ত শুভ সময় চলেছে। আপনি নতুন কিছু করার কথা ভাবতে পারেন। আপনার জন্য যা ফলদায়ক হবে। আপনি কাজের জন্য প্রশংসা পাবেন। আপনি ভালোভাবে পালন করবেন। আপনার সঙ্গীকে পাশে পাবেন। ২ মাস ধরে চলবে আপনার সুসময়। আপনি ব্যবসা ও চাকরিতে উন্নতি করবেন। শনির দোষ কাটাতে হলে শনিবার শিবের মাথায় জল ঢালুন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement