Advertisement

Sawan Second Somwar Rashifal: শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে উন্নতির যোগ ৫ রাশির, এক মাস বিলাস-বৈভব

রুদ্রাভিষেক করলে শিবের বিশেষ আশীর্বাদ পাওয়া যাবে। শ্রাবণে শিবের আরাধনা এবং শিবলিঙ্গের রুদ্রাভিষেক করলে বিশেষ ফল পাওয়া যায়। 

Shiv Rashifal। শ্রাবণের দ্বিতীয় সোমবারের রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Jul 2023,
  • अपडेटेड 6:58 PM IST
  • ৩১ জুলাই শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার।
  • দ্বিতীয় সোমবার উন্নতি করবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী ৩১ জুলাই শ্রাবণের দ্বিতীয় সোমবার। আর হিন্দু ক্যালেন্ডার অনুসারে চতুর্থ সোমবার। শ্রাবণ মাসে শিবের আরাধনা ও ধর্মীয় কর্ম করলে মেলে বিশেষ ফল। ভক্তদের সকল কষ্ট দূর হয় এবং ঘরে সুখ ও সমৃদ্ধি আসে।

রুদ্রাভিষেকের শুভ সময়- বাংলা মতে দ্বিতীয় সোমবার সকাল ৭টা ২৬ মিনিটের আগে রুদ্রাভিষেক করলে অত্যন্ত শুভ ফল মিলবে। তাই সকাল সকাল সেরে নিন শিবপুজো। এই মুহূর্তে রুদ্রাভিষেক করলে শিবের বিশেষ আশীর্বাদ পাওয়া যাবে। শ্রাবণে শিবের আরাধনা এবং শিবলিঙ্গের রুদ্রাভিষেক করলে বিশেষ ফল পাওয়া যায়। 

শিবলিঙ্গের রুদ্রাভিষেক করবেন যেভাবে- প্রথমে উত্তর দিকে শিবলিঙ্গ স্থাপন করুন। পূর্ব দিকে মুখ করে বসুন। এবার শিবলিঙ্গে গঙ্গাজল দিয়ে অভিষেক করুন। এবার শিবলিঙ্গে দুধ, দই, পঞ্চামৃত, আখের রস নিবেদন করুন। রুদ্রাভিষেকের সময় মহামৃত্যুঞ্জয় মন্ত্র 'ওম ত্রয়ম্বকম যজামহে সুগন্ধি সুস্থিবর্ধনম। উর্ভারুকমিভ বন্ধনান মৃত্যুর্মুক্ষীয় মামৃতত ॥ জপ করুন। শিবলিঙ্গে বেলপত্র, পান, সুপারি, ধুতরো ফুল নিবেদন করুন। এছাড়া'ওম নমঃ শিবায়'মন্ত্র ১০৮ বার জপ করতে পারেন।

কোন কোন রাশির জাতক-জাতিকাদের কপাল খুলছে-

মেষ রাশি- আপনার জন্য শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে অগাস্ট মাসটি খুব শুভ হতে চলেছে। কাজে সাফল্য আসবে। অর্থ-লাভ হবে, যে কারণে অর্থনৈতিক দিক মজবুত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। শঙ্করের কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মিথুন রাশি- মানসিক শান্তি থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি অত্যন্ত শুভ হতে চলেছে। শঙ্করের বিশেষ আশীর্বাদ পাবেন। আপনার কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

Advertisement

কর্কট রাশি- কর্কট রাশির জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। শঙ্করের কৃপায় আপনি কাজে সাফল্য পাবেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে সময় কাটান। এই সময়ে সবাই আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।

বৃশ্চিক রাশি- আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। যে কাজই করুন না কেন, তাতে লাভ থাকবেই। শঙ্করের বিশেষ আশীর্বাদ পাবেন। চাকরি ও ব্যবসার জন্য শ্রাবণ মাস দারুণ কাটবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি- ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। কাজে সাফল্য পাবেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement