Advertisement

Sawan Second Week Rashifal: শ্রাবণের দ্বিতীয় সপ্তাহে ৫ রাশিতে শিবের কৃপা, ৩ রাশিকে থাকতে হবে সতর্ক

নতুন সপ্তাহ শুরু হবে ৩১ জুলাই। শেষ হবে ৬ অগাস্ট। আসন্ন নতুন সপ্তাহ শুরু হতে চলেছে শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার। এ সপ্তাহেই শ্রাবণ পূর্ণিমা এবং সংকষ্টী চতুর্থী। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি সপ্তাহে গ্রহদের অবস্থান অনুসারে ১২ রাশির ভাগ্য নির্ভর করে।

Weekly Rashifal।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Jul 2023,
  • अपडेटेड 7:00 PM IST
  • ৩১ জুলাই থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • নতুন সপ্তাহে ৫ রাশি লাভবান।

৩১ জুলাই শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার। সেই সঙ্গে দ্বিতীয় সপ্তাহ। সেই সঙ্গে অগাস্টের প্রথম সপ্তাহও শুরু হচ্ছে। নতুন সপ্তাহ শুরু হবে ৩১ জুলাই। শেষ হবে ৬ অগাস্ট। আসন্ন নতুন সপ্তাহ শুরু হতে চলেছে শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার। এ সপ্তাহেই শ্রাবণ পূর্ণিমা এবং সংকষ্টী চতুর্থী। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি সপ্তাহে গ্রহদের অবস্থান অনুসারে ১২ রাশির ভাগ্য নির্ভর করে। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। নেতৃত্বের ক্ষমতা আরও বাড়বে। সরকারি কাজে সাফল্য আসবে। ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারের সদস্যদের কথা শুনুন। শুভ রং- সাদা। 

বৃষ- এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উন্নতি করবেন। রাস্তাঘাটে চলাফেরায় সতর্ক থাকুন। কাজের প্রতি আপনার মনোযোগ রাখুন। ঘরোয়া কলহ থেকে সাবধান। কেরিয়ারে ফোকাস করার সময়। শুভ রং -গোলাপি।

মিথুন- লাভের সুযোগ। আপনার নেতৃত্ব ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এই সপ্তাহে আর্থিক সুবিধা পেতে পারেন। সময় ভালো যাবে। সুযোগের সদ্ব্যবহার করুন। রান্না করার সময় অসাবধানতা এড়িয়ে চলুন। শুভ রং- সাদা। 

কর্কট-এই রাশির জাতক-জাতিকাদের সৃজনশীল কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার অবস্থার উন্নতি হবে। বাড়বে আপনার আত্মবিশ্বাস। এই সপ্তাহে আর্থিক লাভের চেষ্টা সফল হবে। কর্কট রাশির জাতক-জাতিকারা আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। শুভ রং - সাদা।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা সরকারি কাজে সাফল্য পাবেন। আপনার নেতৃত্ব ক্ষমতা আরও বৃদ্ধি পাবে। ভাগ্যের সমর্থন পাবেন। খরচ নিয়ন্ত্রণে রাখুন। শুভ রং- কমলা।

কন্যা-এই রাশির জাতক-জাতিকারা সব কাজে সাফল্য পাবেন। চাকরিতে ভালো ফল পেতে পারেন। কর্মজীবনে এগিয়ে যাওয়ার পথ পাবেন। টাকা-পয়সা সঠিক ভাবে খরচ বা বিনিয়োগ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। শুভ রং- বাদামি। 

Advertisement

তুলা-এই রাশির জাতক-জাতিকারা নতুন সপ্তাহে আর্থিক সুবিধা পাবেন। আপনার সম্মান ও খ্যাতি বৃদ্ধি পাবে। কাজে অহংকারকে প্রাধান্য দেবেন না। সম্পত্তি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত এই সপ্তাহে লাভবান হতে পারে। বিনয়ের সঙ্গে সব কাজ সারুন। শুভ রং- গোলাপি।

বৃশ্চিক- কর্মজীবনে উন্নতি করবেন। অর্থ লাভও হবে। সম্পত্তি সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ কাজ এই সময়ে সম্পন্ন হবে। পারিবারিক উদ্বেগও এই সপ্তাহে মিটে যাবে। সপ্তাহের শেষে অর্থ বা মূল্যবান জিনিসের ক্ষতি হতে পারে। শুভ রং - লাল।

ধনু- বন্ধুরা সহযোগিতা করবে। সম্পদ বৃদ্ধি পাবে। পরিস্থিতি মিশ্র হবে। ব্যবসায় মনোযোগ দিন। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। পরিকল্পনা বাস্তবায়ন হবে। সিনিয়রদের সম্মান করুন। সন্তানের দিক থেকে সুখ বাড়বে। বুদ্ধিমত্তার সদ্ব্যবহার করুন। শুভ রং - হলুদ।
 
মকর- মনোবল তুঙ্গে থাকবে। আয়ের উন্নতি হবে। ব্যবসায় বৃদ্ধি হবে। ভাগ্য জয় করবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতে সফল হবেন। নতুন সুযোগ তৈরি হবে। গুরুত্বপূর্ণ কাজগুলি পরে সম্পূর্ণ করুন। শুভ রং - সাদা।

কুম্ভ- নির্দ্বিধায় এগিয়ে যান। দুর্ঘটনা ঘটার সম্ভাবনা। নতুন মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। বড়দের সঙ্গ পাবেন। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। চাকরি ও ব্যবসায় শৃঙ্খলা বজায় রাখুন। পরে লাভ হবে। শুভ রং- আকাশি নীল।

মীন- বন্ধুদের সঙ্গ আপনাকে উজ্জীবিত রাখবে। আত্মবিশ্বাস প্রবল থাকবে। ঝুঁকি নিতে পারেন।  সম্পদ বৃদ্ধি পাবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের প্রথমার্ধে করার কথা ভাবুন। চাকরি ও ব্যবসায় পেশাদারিত্ব থাকলে লাভবান হবেন। শুভ রং-কমলা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement