Advertisement

Sawan Seventh Somwar Rashifal: শ্রাবণের সপ্তম সোমবার থেকে ভাগ্য খুলছে ৪ রাশির, সুখ-অর্থলাভ

শ্রাবণের সপ্তম সোমবার ২১ অগাস্ট। হিন্দু পঞ্জিকা অনুসারে, শ্রাবণ সোমবার এবং নাগ পঞ্চমী একইসঙ্গে পড়ায় গুরুত্ব বেড়েছে। 

Sawan Somwar Rashifal। শ্রাবণ সোমবার রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Aug 2023,
  • अपडेटेड 7:02 PM IST
  • ২১ অগাস্ট শ্রাবণের সপ্তম সোমবার।
  • ৪ রাশির ভাগ্যোদয় নিশ্চিত।

অধিক মাস শেষ হতে না হতেই আবারও শ্রাবণ মাস শুরু। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছর ৫৯ দিনের শ্রাবণ। ১৭ অগাস্ট থেকে শুরু হয়েছে শ্রাবণ মাসের শুক্লপক্ষ। শ্রাবণ মাসে ভগবান শিবের উপাসনার বিশেষ গুরুত্ব রয়েছে। এ বছর শ্রাবণ মাসে মোট ৮টি সোমবার। এর মধ্যে ৬টি সোমবার পূর্ণ হয়েছে। বাকি সপ্তম ও অষ্টম সোমবার। শ্রাবণের সপ্তম সোমবার ২১ অগাস্ট। হিন্দু পঞ্জিকা অনুসারে, শ্রাবণ সোমবার এবং নাগ পঞ্চমী একইসঙ্গে পড়ায় গুরুত্ব বেড়েছে। 

শ্রাবণ সোমবারের শুভ সময়- শ্রাবণ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি ২১ অগাস্ট দুপুর ১২টা ২১ মিনিট থেকে ২২ অগাস্ট রাত ২টো পর্যন্ত। ওই দিন থেকে ৪ রাশির শুভ সময় শুরু হতে চলেছে। 

মেষ- সোমবার থেকে শুরু হচ্ছে আপনার শুভ দিন। সবক্ষেত্রে সাফল্য পাবেন আপনি। এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার কাজ প্রশংসিত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

মিথুন- লেনদেন ও বিনিয়োগের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ লাভ করবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় অর্থ-লাভ হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসার জন্য এটা দারুণ সময়।  সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। স্ত্রীর সঙ্গে সময় কাটান।

ধনু- আপনার জীবনে সুখ এবং উন্নতি আসবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ। এই সময়ে পদোন্নতির সম্ভাবনাও তৈরি হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement