Advertisement

Sawan Shivratri 2023: শ্রাবণ শিবরাত্রিতে শুভ বৃদ্ধি যোগ, শনি থেকেই এই ৫ রাশি পাবে ভোলেবাবার আশীর্বাদ

শ্রাবণের শিবরাত্রির বিশেষ তাৎপর্য রয়েছে। শ্রাবণ শিবরাত্রি উপলক্ষে ভগবান শিবের উপাসনা করলে ভগবান শিব প্রসন্ন হন এবং সমস্ত ইচ্ছা পূরণ করেন। শ্রাবণ মাসের শিবরাত্রি শ্রাবণ শিবরাত্রি নামে পরিচিত।

শ্রাবণ শিবরাত্রি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 14 Jul 2023,
  • अपडेटेड 8:27 PM IST
  • শ্রাবণের শিবরাত্রির বিশেষ তাৎপর্য রয়েছে
  • শ্রাবণ শিবরাত্রি উপলক্ষে ভগবান শিবের উপাসনা করলে ভগবান শিব প্রসন্ন হন

শ্রাবণের শিবরাত্রির বিশেষ তাৎপর্য রয়েছে। শ্রাবণ শিবরাত্রি উপলক্ষে ভগবান শিবের উপাসনা করলে ভগবান শিব প্রসন্ন হন এবং সমস্ত ইচ্ছা পূরণ করেন। শ্রাবণ মাসের শিবরাত্রি শ্রাবণ শিবরাত্রি নামে পরিচিত। শ্রাবণ মাস ভগবান শিবকে উৎসর্গ করা হয়। শিবরাত্রিতে ভগবান শিবের বিশেষ পুজো করা হয়। ১৫ জুলাই শ্রাবণ শিবরাত্রি পালিত হবে।

এবার শ্রাবণ শিবরাত্রি উপলক্ষে একটি অত্যন্ত শুভ বৃদ্ধি যোগ হয়েছে। এই দিনে রুদ্রাভিষেক করলে বিশেষ ফল পাওয়া যায়। এই শিবরাত্রিটি ৫টি রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে।

সিংহ রাশি

শ্রাবণের শিবরাত্রি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই দিনে ভগবান শিবের বিশেষ আশীর্বাদ আপনার উপর বর্ষিত হবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। আপনি এই দিনে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনি যে কাজেই সফলতা পাবেন। একটি নতুন বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন।

কন্যা রাশি

শ্রাবণের শিবরাত্রি কন্যা রাশির জন্য সুখবর নিয়ে এসেছে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আপনার বেতনও আগের থেকে বাড়তে পারে। আয়ের আরও অনেক নতুন সুযোগ আসবে। পুরনো কোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

ধনু রাশি

শ্রাবণ শিবরাত্রির দিন ধনু রাশির জাতকদের উপর শিবের আশীর্বাদ বর্ষিত হবে। পেতে পারেন আপনার কাঙ্ক্ষিত জীবনসঙ্গী। আপনার প্রেমের সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে। ব্যবসায় কিছু বড় সিদ্ধান্ত নিতে পারেন। সাফল্যের সম্ভাবনা রয়েছে। সমাজে আপনার সম্মান বাড়বে।

মকর রাশি

শবনের এই শিবরাত্রি মকর রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে এসেছে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের অনেক প্রশংসা করবেন। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। বিশেষ কিছু খবর পাওয়া যেতে পারে।

Advertisement

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য শবন মাসের শিবরাত্রির দিন কিছু বড় সাফল্য আসতে পারে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুখবর পেতে পারেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। আপনার কঠিন দিনগুলি এখন শেষ হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement