Advertisement

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ১০ মে, ২০২৪: মনোবল থাকবে উঁচুতে

সবার জন্য সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আনন্দ এবং সুখ থাকবে। কাছের মানুষদের সাথে সংযোগ করে এগিয়ে যাবে।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 6:06 AM IST
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- অংশীদারিত্বে প্রভাবশালী থাকবেন। কর্মজীবন ও ব্যবসায় ভালো পারফর্ম করবে। সর্বত্র প্রত্যাশিত ফলাফল অর্জন করা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। কাছের মানুষের সহযোগিতা পাবেন। বন্ধুরা সাহায্য করবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। পরিবারে শুভভাব থাকবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। চুক্তি বাস্তবায়িত হবে. লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। আলোচনায় সুবিধা হবে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। জমি ও ভবন সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। সম্প্রীতি বজায় রাখবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবে।

আর্থিক সুবিধা- শিল্প কাজে কার্যকর থাকবে। স্থিতিশীলতা জোরদার হবে। কাজ আশানুরূপ থাকবে। কাজে সর্বোচ্চ সময় দেওয়ার চেষ্টা করা হবে। লাভের দিকে নজর দেবে। দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো ত্বরান্বিত হবে। অতিরিক্ত উদ্যম এড়াবে। স্বতঃস্ফূর্ততা বাড়বে। বিভিন্ন কাজ পেন্ডিং এড়িয়ে চলুন। যথাসময়ে লক্ষ্য অর্জনের চেষ্টা করবে। সম্পর্কের সুবিধা হবে। শিল্প বাণিজ্যে স্থান বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- সবার জন্য সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আনন্দ এবং সুখ থাকবে। কাছের মানুষদের সাথে সংযোগ করে এগিয়ে যাবে। আপনার সম্পর্ককে শক্তি দিয়ে পূর্ণ করবে। মিটিং সফল হবে। বন্ধুদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি পাবে। সম্পর্ক ঘনিষ্ঠ হবে। দাম্পত্য শক্তি পাবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। মহত্ত্ব দেখাবে।


স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব কার্যকর হবে। স্বাস্থ্যের সাথে আপস করবেন না। মনোবল থাকবে উঁচুতে। নিজের উপর ফোকাস করবে। খাবার ভালো হবে। বড় লক্ষ্য নির্ধারণ করবে।
শুভ সংখ্যা: 1, 6 এবং 9

শুভ রং: লাল হিবিস্কাস

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। মেকআপ আইটেম অফার. যোগব্যায়াম ধ্যান বাড়াবে। সততা বজায় রাখুন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement