Advertisement

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ১৫ জুলাই, ২০২৪ : স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন

বাজেট অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। স্মার্ট বিলম্ব নীতি বজায় রাখুন। কর্মক্ষেত্রে সামর্থ্য সীমা ছাড়িয়ে যাওয়ার অনুভূতি হবে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করবে।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 16 Jul 2024,
  • अपडेटेड 6:06 AM IST
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক- অর্থনৈতিক ও বাণিজ্যিক পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগতভাবে কাজ করুন। লেনদেনে সতর্ক থাকুন। নীতি এবং নিয়মের ধারাবাহিকতার উপর জোর দিন। দানের আগ্রহ থাকবে। শুভ কাজে ব্যয় ও বিনিয়োগ বৃদ্ধি পাবে। সম্পর্কের উন্নতি ঘটবে। প্রিয়জনকে সাহায্য করতে এগিয়ে থাকবেন। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। ঘরে সুখ থাকবে। বিল্ডিং গাড়ি কিনতে পারেন। বাজেট তৈরির পর এগোবে। দূর দেশের বিষয়গুলো মিটে যাবে। শৃঙ্খলার ওপর জোর দেবে। আর্থিক বিষয়গুলো মসৃণ থাকবে। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে।

অর্থ লাভ- বাজেট অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। স্মার্ট বিলম্ব নীতি বজায় রাখুন। কর্মক্ষেত্রে সামর্থ্য সীমা ছাড়িয়ে যাওয়ার অনুভূতি হবে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করবে। পেশাদাররা ভালো থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয় অমীমাংসিত থাকতে পারে। তাড়াহুড়ো করবেন না। ধার করা এড়িয়ে চলুন। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। পেশা ও ব্যবসায় সতর্ক থাকবেন। সময় ব্যবস্থাপনা বাড়াবে। লেনদেনে সতর্ক থাকবেন।

প্রেম, বন্ধুত্ব ও আত্মীয়তা সংক্রান্ত কাজে সক্রিয় থাকবেন। দায়িত্বশীল থাকুন। বন্ধু ও সহকর্মীদের আস্থা জয় করবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো ফল পাবেন। মানসিক বিষয়ে ধৈর্য ধরবেন। আলোচনায় সতর্ক থাকবেন। বিশ্বাসযোগ্যতা অটুট থাকবে। কাজের সম্পর্ক উন্নত হবে। সম্প্রীতি থাকবে। আপনার প্রিয়জনের কথা শুনুন।

স্বাস্থ্য, মনোবল এবং বক্তৃতা আচরণের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। শব্দ প্রতিশ্রুতি দ্বারা আবদ্ধ করা উচিত নয়. যুক্তিবাদী হোন। সিনিয়র ক্লাস সহায়ক হবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।
শুভ সংখ্যা: 7 এবং 9

শুভ রং: উজ্জ্বল লাল

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। চালিসা ও সুন্দরকাণ্ড পাঠ করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement