Advertisement

Ajker Scorpio Rashifal: বৃশ্চিক রাশি- ১৯ জুলাই, ২০২৪ : নিজের উপর ফোকাস রাখুন

দায়িত্ববোধ বাড়বে। রক্তের সম্পর্ক উন্নত হবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 19 Jul 2024,
  • अपडेटेड 6:12 AM IST
  • বিবাহিত জীবনে সুখ ও মাধুর্য বৃদ্ধি পাবে
  • পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে

বৃশ্চিক- রক্তের আত্মীয়দের প্রতি আস্থা বাড়বে। ঘরে মঙ্গল হবে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। অতিথিকে সম্মান করবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। ব্যাংকিং কাজে আগ্রহ দেখাবে। গ্রুমিং এর উপর জোর দেওয়া হবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। ভালো খবর পাবেন। মহত্ব বজায় রাখবে। কাঙ্খিত প্রস্তাব গৃহীত হবে। ভালো হোস্ট থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। ধর্মীয় ও ঐতিহ্যবাহী কাজে যুক্ত হবেন। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন.

আর্থিক সুবিধা - কর্মজীবন ব্যবসায় শ্রেষ্ঠত্ব বজায় রাখবে। আকর্ষণীয় অফার পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হবে। সম্পদের প্রাচুর্য থাকবে। তার জীবনযাত্রার উন্নতি করতে সক্ষম হবে। গতানুগতিক কাজে আগ্রহ বজায় থাকবে। পেশাগত সুযোগকে পুঁজি করে কাজে লাগাবে। আমাদের পূর্বপুরুষের কাজকে এগিয়ে নিয়ে যাবে। ব্যবসায় অগ্রগতি হবে। অর্থনৈতিক বিষয়ে উৎসাহী হবেন। সঞ্চয়ের ওপর জোর দেওয়া হবে। যোগাযোগ এলাকা বড় হবে। সাহস ও যোগাযোগ বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- দায়িত্ববোধ বাড়বে। রক্তের সম্পর্ক উন্নত হবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। আলোচনা ও যোগাযোগে কার্যকর হবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শুভ কাজের জন্য একটি রূপরেখা তৈরি করা হবে। অতিথিদের আসতে হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সংবেদনশীল থাকবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস বজায় থাকবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। খাবার ভালো থাকবে। নিজের উপর ফোকাস করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 1, 7 এবং 9

শুভ রং: মরিচ লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। দুর্গাশপ্তসতী পাঠ করুন। মেকআপ আইটেম অফার. রোজা রাখার রেজোলিউশন বাড়ান। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement