Advertisement

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২ মে, ২০২৪: লক্ষ্যে ফোকাস রাখবেন

কাজ ও ব্যবসায় সহযোগিতা বজায় থাকবে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। ভ্রমণ হতে পারে। পরিকল্পনায় সফল হবেন। আস্থা বাড়াবে। বাণিজ্যিক বিষয়ে গতি আসবে।

vrischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 02 May 2024,
  • अपडेटेड 6:06 AM IST
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- বহুমুখী সাফল্যের সুযোগ কাজে লাগাবেন। দুঃসাহসিক প্রচেষ্টা বৃদ্ধি করবে। যোগাযোগের বৃত্ত আরও বড় হবে। ভালো তথ্যের আদান-প্রদান বাড়বে। ভাইদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে। জনসাধারণের উদ্বেগের সাথে সংযুক্ত থাকবে। জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। কাজ ও ব্যবসা থাকবে। যোগাযোগে আরও ভালো করবে। আচরণ চিত্তাকর্ষক হবে. দায়িত্বশীলদের পরামর্শ বজায় রাখবে। সব এলাকায় চমৎকার কর্মক্ষমতা বজায় রাখা হবে. সামাজিক কাজে আগ্রহ দেখাবে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। সহযোগিতায় আগ্রহী হবে।


আর্থিক সুবিধা- কাজ ও ব্যবসায় সহযোগিতা বজায় থাকবে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। ভ্রমণ হতে পারে। পরিকল্পনায় সফল হবেন। আস্থা বাড়াবে। বাণিজ্যিক বিষয়ে গতি আসবে। লাভের সম্প্রসারণ ভালো থাকবে। কাঙ্খিত সুবিধা পাওয়া সম্ভব। পরিকল্পনা অনুযায়ী এগোবে। কর্মক্ষেত্রে সময় দেবেন। কাজের সম্পর্ক উন্নত হবে। সবাইকে সংযুক্ত রাখবে। পেশাদারদের সঙ্গে সমন্বয় বাড়বে। ভালো পারফরম্যান্স অব্যাহত থাকবে।


প্রেমের বন্ধুত্ব- প্রেমে উদ্যোগের অনুভূতি থাকবে। অতিথিদের আগমন সম্ভব। আনন্দ ও আনন্দের পরিবেশ থাকবে। সম্পর্কের সুবিধা নেবে। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। সুখ-সমৃদ্ধি বজায় রাখবে। ইন্টারভিউতে চিত্তাকর্ষক হবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবে। বন্ধুরা সাহায্য করবে। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বাড়বে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- সম্প্রীতি বজায় থাকবে। অভিযোজন হবে। অর্জন বাড়বে। লক্ষ্যে ফোকাস রাখবে। নিষ্ঠার সাথে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: সিঁদুর

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মা লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে প্রদীপ জ্বালাও। জনকল্যাণমূলক কাজে যুক্ত হন। নেক আমল উপার্জনের উপর জোর দিন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement