Advertisement

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৩০ এপ্রিল, ২০২৪: আজ গুরুত্বপূর্ণ চেষ্টা গতি পাবে

অর্থনৈতিক কর্মকাণ্ডে সবাইকে সাথে নিয়ে যাবেন। সাহস ও বীরত্ব নিয়ে এগিয়ে যাবেন। কাজের ধরন কার্যকর হবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে।

Brischik
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 5:44 AM IST
  • মঙ্গলবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- জীবনযাত্রার মান উন্নত হতে থাকবে। যোগাযোগ বৃদ্ধিতে উৎসাহ থাকবে। কাঙ্খিত প্রস্তাব গৃহীত হবে। সুসংবাদ পাবেন। সামাজিক বাণিজ্যিক প্রচেষ্টায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। কার্যক্রম বজায় রাখবে। গুরুত্বপূর্ণ চেষ্টা গতি পাবে। ভ্রাতৃত্ব শক্তিশালী হবে। ভাই-বোনের সহযোগিতা বাড়বে। সম্পর্কের মধ্যে সততা থাকবে। পারিবারিক পরিস্থিতি অনুকূল থাকবে।

আর্থিক লাভ- অর্থনৈতিক কর্মকাণ্ডে সবাইকে সাথে নিয়ে যাবেন। সাহস ও বীরত্ব নিয়ে এগিয়ে যাবেন। কাজের ধরন কার্যকর হবে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। ব্যবসায়িক প্রচেষ্টা চালানো হবে। সক্রিয়তা বাড়াবে। ভ্রমণ হতে পারে। কাজের আরও উন্নতি হবে।  আকর্ষণীয় ফল তৈরি হবে। লক্ষ্যের দিকে গতি বাড়বে। কেরিয়ার ব্যবসায় ভালো হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবেন। বিভিন্ন বিষয়ে আগ্রহ থাকবে। আভিজাত্য বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের বিষয়ে শুভতা থাকবে। আকর্ষণীয় অফার পাবেন। বড়দের সম্মান বজায় রাখবেন। মধুর আচরণ থাকবে। সুখ বাড়বে। বন্ধুবান্ধব এবং আত্মীয়রা বিশ্বস্ত থাকবে। পরিবারে সম্প্রীতি থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সমন্বয় বাড়বে। প্রিয়জনকে সময় দেবেন। কাছের মানুষ খুশি হবে। বন্ধু বাড়বে।

স্বাস্থ্য মনোবল- যোগাযোগে ভদ্র হবেন। সামঞ্জস্য বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার ভালো অবস্থায় থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯ 
শুভ রং: উজ্জ্বল লাল
আজকের প্রতিকার: হনুমানজির পুজো করুন। সুন্দরকাণ্ড ও চালিসা পাঠ করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন। 

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement