Advertisement

September 2023 Horoscope: কর্মজীবনে উন্নতি-আর্থিক লাভ, সেপ্টেম্বরে সুদিন আসছে ৫ রাশির

September Grah Gochar 2023: সেপ্টেম্বর মাসে ৪টি গ্রহ রাশি পরিবর্তন ও গোচর করতে চলেছে। মাসের শুরুতে শুক্র কর্কট রাশিতে মার্গী হবে। এর পর বুধ বক্রী হবে। এর পাশাপাশি মঙ্গলও কন্যা রাশিতে অস্তমিত হচ্ছে। এসবের মধ্যে সূর্য কন্যা রাশিতে গমন করবে। গ্রহের এমন অবস্থান ৫টি রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সমস্ত রাশির লোকেরা কর্মজীবনে উন্নতি এবং অর্থিক সুবিধা পাবেন।

সেপ্টেম্বরে ৪ গ্রহের পরিবর্তনে ৫ রাশির ধনলাভ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Aug 2023,
  • अपडेटेड 4:27 PM IST

September Rashifal 2023: সেপ্টেম্বর মাসটি গ্রহ পরিবর্তনের দিক থেকে  অনেক বেশি গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে অনেক গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে। গ্রহের রাজা সূর্য গোচর  করবে। মাসের শুরুতেই  শুক্র কর্কট রাশিতে মার্গী হবে। একইভাবে বুধ এবং মঙ্গলও তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে। গ্রহের এই পরিবর্তন ৫টি রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই মাসে এই ৫টি রাশির জাতকদের আর্থিক অবস্থা, কর্মজীবন এবং পারিবারিক জীবন খুব ভাল যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য সেপ্টেম্বরে গ্রহের পরিবর্তন ইতিবাচক হবে।

সেপ্টেম্বরে এই গ্রহগুলির পরিবর্তন

  • ৪ সেপ্টেম্বর, ২০২৩, শুক্র কর্কট রাশিতে মার্গী হবে।
  • ৪ সেপ্টেম্বর, ২০২৩, বৃহস্পতি মেষ রাশিতে বক্রী হবে।
  • ১৬ সেপ্টেম্বর, ২০২৩, বুধ সিংহ রাশিতে মার্গী হবে।
  • ১৭ সেপ্টেম্বর ২০২৩, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে।
  • ২৪ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গল কন্যা রাশিতে অস্তমিত হবে।

মেষ রাশি (Aries)
সেপ্টেম্বর মাসে যে গ্রহ পরিবর্তন হতে চলেছে তার মধ্যে মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই শুভ হতে চলেছে। এই মাসে গুরু ও রাহুর অবস্থান এবং আপনার উপর মঙ্গল গ্রহের কারণে জাতকরা সম্মান পাবেন। এছাড়াও আপনার সুনাম বাড়বে। এর পাশাপাশি এই মাসে আপনার প্রেমের জীবনও খুব ভালো যাবে। দাম্পত্য জীবনে উৎসাহ ও সহযোগিতা থাকবে। আপনার জন্য শুধু পরামর্শ , কারো সঙ্গে  বিবাদে আপনার সময় নষ্ট করবেন না। অন্যথায় আপনি আপনার ক্ষতি করতে পারেন।

বৃষ রাশি (Taurus)
সেপ্টেম্বর মাসে যে গ্রহ পরিবর্তন হতে চলেছে তার প্রভাবে বৃষ রাশির জাতকদের অবস্থার উন্নতি হবে ধীরে ধীরে। আপনার বাড়িতে এবং ব্যবসায় যে সমস্যাগুলি দীর্ঘদিন ধরে চলছিল তা এখন পরিবর্তন হতে শুরু করবে। এর পাশাপাশি এই মাসটি অর্থনৈতিক ক্ষেত্রেও খুব ভালো যাবে। এই সময়ে, আপনার টাকা পাওয়ার অনেক উপায় তৈরি হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
সেপ্টেম্বরে গ্রহ পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকদের জন্য সময়টি খুব ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার আটকে থাকা কাজে অগ্রগতি হবে। যদিও, আপনার আয়ের উৎস সীমিত হতে চলেছে তবে তবুও আপনার আর্থিক অবস্থা খুব বেশি প্রভাবিত হবে না। এই মাসে আপনি অনেক ভ্রমণ করতে পারেন।

তুলা রাশি (Libra)
সেপ্টেম্বরে গ্রহ পরিবর্তনের তুলা রাশির জাতকরা সাফল্য পাবেন। তবে এর জন্য আপনাকে অনেক চেষ্টা করতে হবে। এর পাশাপাশি একটু ধৈর্য ধরে কাজ করতে হবে। সাফল্য পেতে হলে শুভানুধ্যায়ীদের সহযোগিতা নিতে হবে। যদিও এই মাসে আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে, তবে লেনদেন করার সময় বিশেষভাবে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে কাজে খুব ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে। শুধু তাই নয়, আপনার আটকে থাকা কিছু কাজ শেষ হওয়ারও সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারে সুখের সুযোগ পেতে চলেছেন। যাইহোক, আপনি আপনার জীবনযাত্রার জন্য অনেক ব্যয় করতে পারেন। এই মাসে আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement