Advertisement

September Lucky-Unlucky Zodiacs: সেপ্টেম্বরে লাভের যোগ ৬ রাশির, সমস্যা বাড়বে ৩ রাশির জীবনে

September Lucky-Unlucky Zodiacs: গ্রহ ও নক্ষত্রের অবস্থানের দিক থেকে সেপ্টেম্বর মাসটি খুব বিশেষ হতে চলেছে। সেপ্টেম্বরে, সূর্য, বুধ এবং শুক্র তাদের রাশি পরিবর্তন করবে এবং দেশ ও বিশ্বের পাশাপাশি মানবজীবনকে প্রভাবিত করবে। এই সময়ে কয়েকটি রাশি লাভবান হবেন, আর কয়েকটি রাশিকে সতর্ক থাকতে হবে।

সেপ্টেম্বরের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2024,
  • अपडेटेड 10:42 AM IST

September Rashifal: সেপ্টেম্বর মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। সেপ্টেম্বর মাসে সূর্য, শুক্র এবং বুধ তাদের রাশি পরিবর্তন করবে। সেপ্টেম্বরের শুরুতে অর্থাৎ ৪ সেপ্টেম্বর বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে এবং সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে। এর পরে, ১৬ সেপ্টেম্বর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এই মাসে, বুধ দু'বার তার রাশি পরিবর্তন করবে অর্থাৎ সেপ্টেম্বরের শেষে, বুধ কন্যা রাশিতে গমন করবে।  উল্লেখ্য  সূর্য প্রায় এক মাসে তার রাশি পরিবর্তন করে, বুধ প্রায় ২১ দিন যে কোনও রাশিতে থাকে এবং শুক্র ২৬  দিন পরে তার রাশি পরিবর্তন করে।

সেপ্টেম্বরে, অনেক রাশির লোকেরা বিশেষ আর্থিক সুবিধা পেতে চলেছে। পাশাপাশি, কিছু রাশির জাতকে এই সময়ে সতর্ক থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বরে কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। 
মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে অনেক উন্নতি লাভ করবে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা যাদের প্রকল্প কোথাও আটকে ছিল এই মাসে সেটি শেষ হতে দেখবেন। আপনি যদি একটি স্টার্টআপ পরিকল্পনা করছেন, তাহলে সেপ্টেম্বর মাসে আপনি  ভাল শুরু পেতে পারেন। মেষ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে নতুন চাকরি পেতে পারেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে তাদের কর্মজীবনে সাফল্য পাবেন। আপনি যদি আপনার কাজে মনোনিবেশ করেন তবে আপনার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হবে। আপনি ভবিষ্যতে অনেক সুবিধা পাবেন। সেপ্টেম্বর মাসটি আপনাকে আপনার জীবনসঙ্গীর কাছাকাছি নিয়ে আসবে। দু'জনের মধ্যে যা কিছু ভুল বোঝাবুঝি ছিল তা দূর হবে। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা যারা দীর্ঘদিন ধরে ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য আনতে পারছিলেন না,  সেপ্টেম্বর মাসে তাদের  সমস্যাগুলি দূর হবে। সেপ্টেম্বর মাসে কন্যা রাশির জাতক জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে ভালো সমন্বয় বজায় রাখতে সক্ষম হবেন। একই সঙ্গে  কন্যা রাশির জাতক জাতিকারা এই মাসে অনেক চাকরির সুযোগ পাবেন। সেপ্টেম্বর মাসে, আপনি গত মাসে যে কাজের চাপের মুখোমুখি হয়েছিলেন তা থেকে মুক্তি পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির অনেকেই পরিবর্তনশীল আবহাওয়ায় তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা নিয়ে খুব চিন্তিত ছিলেন। সেপ্টেম্বর মাসে, আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি চলে যাবে এবং আপনি গত মাসের তুলনায় ভাল বোধ করবেন। একই সময়ে, আপনার কেরিয়ারে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করার পরে, আপনি অবশেষে সাফল্য পাবেন। ব্যবসার দিক থেকেও সেপ্টেম্বর মাসটি খুব ভালো যাচ্ছে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা সেপ্টেম্বর মাসে অনেক নতুন কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন। সেপ্টেম্বরে, আপনি আপনার পছন্দের কাজের জন্য অনেক অফার পেতে পারেন, তবে আপনাকে একটি নতুন চাকরি বেছে নেওয়ার সময় কিছু বিষয়ে মনোযোগ দিতে হবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। একই সময়ে, আপনাকে স্বাস্থ্যের দিক থেকে কিছু যত্ন নিতে হবে। আপনি মানসিকভাবে অনেক ধরনের অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন। এমন পরিস্থিতিতে মাঝে মাঝে দুঃখও হতে পারে, কিন্তু আপনি যদি আপনার এনার্জিকে সঠিক পথে চালিত করেন তবে আপনি সুখী হওয়ার আরও অনেক কারণ খুঁজে পাবেন।

ধনু রাশি (Sagittarius)
জীবনে এমন একটি সময় আসে যখন পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয় নিয়ে উত্তেজনা থাকে, তবে সেপ্টেম্বর মাসে আপনার দুশ্চিন্তা দূর হয়ে যাবে। আপনি আপনার পরিবারের সঙ্গে  যে সমস্যাগুলির মুখোমুখি ছিলেন, সেপ্টেম্বর মাসে সেগুলি দূর হতে দেখা যাবে। ধনু রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে এমন অনেক সুযোগ পাবেন, যেখানে তারা তাদের পরিবারের সঙ্গে  মানসিকভাবে সংযুক্ত বোধ করবেন। পরিবারের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। ধনু রাশির জাতকরাও কর্মজীবনে পরিবর্তনের অনেক সুযোগ পাবেন।

সেপ্টেম্বর মাসে গ্রহগুলির গোচর কিছু রাশির উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই রাশির জাতকরা  বিশেষত আর্থিক সমস্যার সম্মুখীন হবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক  সেপ্টেম্বর মাসে কোন রাশির জাতক জাতিকাদের সাবধান হওয়া দরকার। 

বৃষ রাশি (Taurus)
সেপ্টেম্বর মাসে আপনার শাসক গ্রহ শুক্র বৃষ রাশিতে দুর্বল অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতক-জাতিকাদের স্বাচ্ছন্দ্য ও বিলাসিতা কমে যাবে এবং অপ্রয়োজনীয় খরচ বাড়বে। এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যেও মতবিরোধ হতে পারে। আপনার ভাই বা বোনের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে আপনার সমস্যা হতে পারে। কর্মজীবনেও একের পর এক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে যার কারণে আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। 

মিথুন রাশি (Gemini) 
মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা সেপ্টেম্বর মাসে বেশ ওঠানামা করতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকাদের মঙ্গল গ্রহের কারণে ভাই-বোনের সম্পর্কের টানাপোড়েনের পরিস্থিতি তৈরি হতে পারে। এই সময়ে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আপনার করা কাজ বিগড়ে যেতে পারে। আপনার আর্থিক অবস্থার সম্পর্কে কথা বললে, এই মাসে আপনার উপার্জন স্বাভাবিক হতে চলেছে।

মকর রাশি (Capricorn)
সেপ্টেম্বর মাসের প্রথমার্ধটি মকর রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো যাচ্ছে। কিন্তু সূর্য কন্যা রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে আপনার ঝামেলা শুরু হবে। এই সময়ে শনিদেবও পিছিয়ে থাকবেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার ব্যবসায় বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। এছাড়াও, আপনার অনেক কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্ক কিছুটা প্রভাবিত হতে পারে। কোনো না কোনো বিষয় নিয়ে তাদের সঙ্গে উত্তেজনা থাকতে পারে। কর্মক্ষেত্রে আপনার কথাকে গুরুত্ব দেওয়া হবে না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement