Advertisement

September 2023 Lucky Zodiac: সেপ্টেম্বরে ৫ গ্রহের অবস্থান বদল, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে ৩ রাশির

September 2023 Grah Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করে। ২০২৩ সালের সেপ্টেম্বরেও, ৫টি প্রধান গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

সেপ্টেম্বরে কপাল খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2023,
  • अपडेटेड 7:21 AM IST

September 2023 Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বর মাসে ৫টি বড় গ্রহ গোচর করতে যাচ্ছে। এই গ্রহগুলির গোচরের কারণে কিছু রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। সেই সঙ্গে কিছু গ্রহ অশুভ ফলও দেবে। প্রতিটি মানুষ জানতে চায় আসন্ন মাস তার জন্য কেমন সময় আনছে। এই পরিস্থিতিতে, চলুন জানা যাক  সেপ্টেম্বরে কোন গ্রহগুলি অবস্থান বদল করতে চলেছে এবং কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে আকস্মিক অর্থ লাভ করবে।   

সেপ্টেম্বরে এই গ্রহগুলি গোচর  করবে 

  • ৪ সেপ্টেম্বর ২০২৩: কর্কট রাশিতে শুক্র গোচর
  • ৪ সেপ্টেম্বর ২০২৩: বৃহস্পতি মেষ রাশিতে বক্রী হবে
  • ১৬ সেপ্টেম্বর২০২৩: বুধ সিংহ রাশিতে মার্গি হচ্ছে
  • ১৭ সেপ্টেম্বর ২০২৩: কন্যা রাশিতে সূর্যের গোচর
  • ২৪ সেপ্টেম্বর 2023: মঙ্গল কন্যা রাশিতে অস্ত যাহ

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতক জাতিকাদের কাজ ও ব্যবসায় বৃদ্ধি হবে। এই সময়ে, ব্যাঙ্ক ব্যালেন্সে  অসাধারণ বৃদ্ধি হতে চলেছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আত্মবিশ্বাস বাড়বে। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য আগামী মাসটি শুভ প্রমাণিত হবে। এই সময়ে সন্তান সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। আপনি এই সময়ে নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। প্রেমের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সময়টি  আপনার জন্য শুভ।  

মকর রাশি (Capricorn)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়টি মকর রাশির জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে হঠাৎ অর্থলাভ হবে। চাকরিজীবীরা এই সময়ের মধ্যে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাবেন। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে বলে মনে হচ্ছে। কথা দিয়ে সকলের মন জয় করতে সক্ষম হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement