Advertisement

September Lucky Rashi: তিন বড় গ্রহের চাল বদল, গোটা সেপ্টেম্বর মীন-সহ ৬ রাশিতে সুখ-সমৃদ্ধির বন্যা

September Grah Gochar 2024: সেপ্টেম্বর মাসে বুধ সিংহ ও কন্যা রাশিতে, সূর্য কন্যা রাশিতে, শুক্র তুলা রাশিতে গমন করছে। কিছু সময়ের জন্য, কন্যা রাশিতে সূর্য ও শুক্রের মিলন ঘটবে, যা শুক্রাদিত্য যোগের সৃষ্টি করবে। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বর মাসটি কন্যা ও মীন সহ ৬টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন এবং সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বরে তিনটি গ্রহের রাশি পরিবর্তন কোন রাশিগুলির জন্য দারুণ হবে।

সেপ্টেম্বরে গ্রহের গোচরে ৬ রাশির ভাগ্য ফিরছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2024,
  • अपडेटेड 10:32 AM IST

September Planet Prediction: ২০২৪ সালের সেপ্টেম্বরে, সূর্য এবং বুধ সহ তিনটি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে এবং এটি বুদ্ধিমত্তা এবং বৃদ্ধির গ্রহ বুধকে  দিয়ে শুরু হচ্ছে, যা ৪ সেপ্টেম্বর কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। এর পরে, মাসের মাঝামাঝি অর্থাৎ ১৬ সেপ্টেম্বর, পিতা এবং আত্মার জন্য কারক  গ্রহ সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে, যেখানে শুক্র গ্রহের সঙ্গে  সূর্যের মিলন হবে। তারপর ১৮ সেপ্টেম্বর, শুক্র, সম্পদ এবং ঐশ্বর্যের গ্রহ, তুলা রাশিতে প্রবেশ করবে এবং অবশেষে, ২৩ সেপ্টেম্বর বুধ আবার সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বর মাস কন্যা ও মীন সহ ৬টি রাশির জন্য সুখ ও সমৃদ্ধির উপহার নিয়ে আসছে। এই রাশির জাতকরা  সারা মাস জুড়ে শুভ ফল পাবে এবং অর্থ লাভের সম্ভাবনা থাকবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বর মাসে সুফল পেতে চলেছেন...

মেষ রাশি (Aries)
সেপ্টেম্বর মাসে গ্রহ পরিবর্তনের প্রভাবের কারণে মেষ রাশির জাতকদের দুশ্চিন্তা দূর হবে এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো সম্পন্ন হতে শুরু করবে। আপনি ক্রমবর্ধমান ঋণ থেকে মুক্তি পাবেন এবং অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই মাসে যারা কর্মরত তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি হবে এবং তারা একটি ভাল জায়গা থেকে প্রস্তাব পেতে পারে। এই মাসে, বিনিয়োগের মাধ্যমে, আপনি জীবনে স্বাচ্ছন্দ্য বাড়াতে সক্ষম হবেন, যার কারণে আপনাকে খুশি দেখাবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি কিনতে পারেন। আপনার জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন আসবে এবং আপনার বন্ধুর সংখ্যাও বাড়বে।

সিংহ রাশি (Leo)
সেপ্টেম্বর মাসে তিনটি গ্রহের রাশি পরিবর্তনের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন এবং আপনার আত্মবিশ্বাস ভালোভাবে বৃদ্ধি পাবে। আপনি এই মাসে অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন, যা আপনার সম্পদ বৃদ্ধি করবে এবং আপনার আর্থিক অবস্থা আগের থেকে আরও শক্তিশালী হবে। আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে সক্ষম হবেন এবং আপনার পরিকল্পনাগুলি কাজ করবে। গ্রহের শুভ প্রভাবের কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আপনার গার্হস্থ্য জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি যদি সন্তান নিয়ে চিন্তিত থাকেন তবে আপনার টেনশন দূর হবে এবং আপনি বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার অনেক সুযোগ পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
সেপ্টেম্বর মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের ধন-দৌলত ও সাহসের ভালো বৃদ্ধি ঘটবে এবং বিদেশে গমনেরও ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এই রাশির চাকরিজীবীরা যদি তাদের চাকরি পরিবর্তন করতে চান তবে এই মাসে আপনার ইচ্ছা পূরণ হবে এবং আয়ও ভাল বৃদ্ধি পাবে। আপনি পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন এবং আপনার সম্পত্তি বা যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে। এই সময়ে পরিবারে কিছু শুভ ঘটনা ঘটতে পারে এবং আপনি পরিবারের সকল সদস্যের সমর্থন পাবেন। আপনি নিজের  ক্ষেত্রেসুনাম উপার্জন করবেন এবং অনেক বিশেষ লোকের সঙ্গে  আপনার পরিচিতিও বৃদ্ধি পাবে।

তুলা রাশি (Libra)
সেপ্টেম্বর মাসে তিনটি গ্রহের রাশি পরিবর্তনের কারণে তুলা রাশির জাতক জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি পাবেন এবং সাফল্য আসবে। আপনি যে ক্ষেত্রে কাজ করেন সেখানে আপনি দুর্দান্ত সাফল্য পাবেন এবং আয় বৃদ্ধির লক্ষণও রয়েছে। আপনি এই মাসে করা বিনিয়োগ থেকে ভবিষ্যতে ভাল রিটার্ন পাবেন এবং আপনি আপনার বিলাসিতার জন্যও ব্যয় করবেন। আপনি সাহসের সঙ্গে  প্রতিটি সমস্যার মোকাবেলা করবেন এবং আপনার আর্থিক জীবনে সমৃদ্ধি ও স্থিতিশীলতা অর্জন করবেন। গ্রহের শুভ প্রভাবের কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে এবং সকল সদস্যের উন্নতি হবে। এই মাসে আপনার সমস্ত দুশ্চিন্তা এক এক করে দূর হয়ে যাবে।

ধনু রাশি (Sagittarius)
সেপ্টেম্বর মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে, ধনু রাশির জাতকদের অনেক ইচ্ছা পূরণ হবে এবং তারা কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন। এই মাসে, আপনার মধ্যে একটি নতুন জীবনী শক্তি সঞ্চারিত হবে এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় অস্থির থাকেন তবে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। গ্রহের শুভ প্রভাবের কারণে ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন এবং আপনি আপনার নির্ধারিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। ধনু রাশির জাতকদের জন্য পারিবারিক জীবন ভালো যাবে এবং নতুন বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমনও হতে পারে, যার কারণে বাড়ির পরিবেশ ভালো থাকবে।

মীন রাশি (Pisces)
সেপ্টেম্বর মাসে তিনটি গ্রহের রাশি পরিবর্তন মীন রাশির জন্য অনেক শুভ ফল বয়ে আনছে। এই মাসে, আপনি শক্তি এবং উৎসাহে পূর্ণ হবেন এবং আপনার কর্মজীবনে অগ্রগতি দেখে খুশি হবেন। ব্যবসায়িক বৃদ্ধির পরিকল্পনা সফল হবে এবং আপনি আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল সাফল্য পাবেন এবং নতুন লোকের সংস্পর্শে আসবেন। এই রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা সেপ্টেম্বর মাসে বিদেশ থেকে একটি ভাল চাকরির অফার পেতে পারে, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement